ফটিকছড়িতে গাছে মিলল যুবকের লাশ

0
123

নিজস্ব প্রতিনিধি, ফটিকছড়ি

ফটিকছড়িতে গাছের সাথে ঝুলানো অবস্থায় উজ্জল বড়ুয়া নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত দেহ তল্লাশি করে পুলিশ একটি মানিব্যাগ উদ্ধার করে একটি ছবি ও পরিচয় পত্র দেখে তার নাম ঠিকানা সনাক্ত করেন। নিহত উজ্জল বড়ুয়া বোয়ালখালী উপজেলার গোভনদন্ডি গ্রামের বাসিন্দা।
মঙ্গলবার ১৬ (জুন) সকালে উপজেলার পাইন্দং ইউপির বৃন্দাবনহাট বাজারের পূর্ব পাশে বড়ুয়া পাড়া ব্রিজের পাশে একটি পুকুর পাড়ে গাছের সাথে ঝুলানো অবস্থায় এই যুকবের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।
প্রত্যক্ষদর্শীরা সুত্রে জানা গেছে, সকালে ওই এলাকার পথচারীরা বড়ুয়া পাড়া ব্রিজের পাশে পুকুর পাড়ে গাছের সাথে ঝুলানো অবস্থায় এই যুবকের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয় জনপ্রতিনিধিকে বিয়য়টি জানান।

স্থানীয় ইউপি সদস্য গৌতম বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, এলাকার লোকজন ঝুলন্ত লাশের ব্যাপারে জানালে তাৎক্ষণিক ঘটনাস্থলে যাই। পরে পুলিশকে খবর দিলে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ তদন্ত রবিউল হোসেন জানান উজ্জ্বল বড়ুয়ার মৃত্যুর বিষয়টি আমরা খতিয়ে দেখছি লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। নিহতের স্বজনরা অভিযোগ দায়ের করলে আইনগত ব্যবস্থা নেব।