পটিয়ায় ৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের 

0
83

আমেরিকা প্রবাসী খুন

নিজস্ব প্রতিনিধি, পটিয়া:

পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আমেরিকা প্রবাসী মোহাম্মদ বেলাল উদ্দিন মারা যাওয়ার ঘটনায় পটিয়া থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। রোববার রাতে প্রবাসীর স্ত্রী বৃষ্টি আকতার বাদি হয়ে এ মামলা দায়ের করেন। এর আগে করোনা সন্দেহে প্রবাসী সীতাকু- ফৌজদার বিআইটিআইটি হাসপাতালে করোনা পরীক্ষার নমুনা দিলেও তা নেগেটিভ এসেছে। পরিবারের অভিযোগ।

পুলিশ জানান, উপজেলার জিরি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আমেরিকা প্রবাসীর জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে পার্শ্ববর্তী কোলাগাঁও ইউনিয়নের আবদুর রউফ ভুট্টোর সঙ্গে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে গত ৬ জুন (শনিবার) মারামারির ঘটনা ঘটে। প্রবাসী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়ার কথা বললেও রিপোর্ট নেগেটিভ এসেছে। ফলে প্রবাসীর স্ত্রী বাদি হয়ে আবদুর রউল ভুট্টো, ট্রাক চালক মহিউদ্দিন, ভুট্টোর পুত্র মো. অভি ও মো. সানির বিরুদ্ধে একটি মামলা রেকর্ড হয়েছে।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানিয়েছেন, আমেরিকা প্রবাসী মো. বেলাল উদ্দিন মারামারিতে ৬ দিনের মাথায় মারা গেছেন। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে এবং আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।