‘প্রপোজ করার পর আট মাস কথা বলেনি আমার সঙ্গে’

0
182

সুপ্রভাত ডেস্ক :
হাওয়া হাওয়াইয়ের প্রেমে তখন হাবুডুবু খাচ্ছেন বনি কাপুর। ওদিকে তখন তিনি বিবাহিত। প্রথম প্রথম প্রেম ছিল ওয়ান সাইডেড, সে কথা বরাবরই স্বীকার করেছেন জাহ্নবী আর খুশীর বাবা। ২০১৮ এর এক ফেব্রুয়ারি রাতে শ্রীদেবীর অকাল প্রয়াণের খবর শোকে মুহ্যমান করে দিয়েছিল গোটা দেশকে। দেখতে দেখতে দু বছর গড়িয়েছে। স্ত্রীয়ের অনুপস্থিতি এখনও কাঁদায় বনি কাপুরকে। এখনও যে কোনও সাক্ষাৎকারে কথা প্রসঙ্গে একটু পর পরই উঠে আসে শ্রীদেবীর নাম। সম্প্রতি অতীতের স্মৃতি খুঁড়ে বনি টেনে এনেছেন এক ঘটনার কথা। আর তাতেই চমকে উঠেছে শ্রীদেবীর অনুরাগীরা। বনি কাপুর তাকে ভালোবাসার কথা জানানোর পর আট মাস কোনও কথাই বলেননি শ্রীদেবী।
হাওয়া হাওয়াইয়ের প্রেমে তখন হাবুডুবু খাচ্ছেন বনি কাপুর। ওদিকে তখন তিনি বিবাহিত। প্রথম প্রথম প্রেম ছিল ওয়ান সাইডেড, সে কথা বরাবরই স্বীকার করেছেন জাহ্নবী আর খুশীর বাবা। একবার এক নৈশভোজে বনি কাপুর, কিছু বন্ধু বান্ধবের সঙ্গে যোগ দেওয়ার কথা শ্রীদেবী আর তার মায়ের। শেষ মুহূর্তে মায়ের শরীরটা খারাপ হওয়ায় একাই যেতে হয় তাকে। তখনই সুযোগ বুঝে প্রপোজ করে ফেলেন বনি।
রেগে আগুন শ্রীদেবী সেদিন বনিকে স্পষ্ট জানিয়ে দেন এসব কথা আর যেন কখনও তাকে বলা না হয়। ব্যাস! তার দীর্ঘ আট মাসের কথা বন্ধ। হীম শীতল বরফ কিন্তু গলেছিল ধীরে ধীরে। জীবনের শেষ দিন পর্যন্ত হাতে হাত রাখাই ছিল দুজনের।
খবর : ইন্ডিয়ানএক্সপ্রেস’র।