বান্দরবান সদর উপজেলার এসিল্যান্ডসহ পাঁচজন করোনা আক্রান্ত

0
85

সংবাদদাতা, বান্দরবান:

বান্দরবান সদর উপজেলার ভূমি কর্মকর্তাসহ বান্দরবানে নতুন আরো ৫ জন করোনা শনাক্ত হয়েছে। বুধবার রাতে সিভিল সার্জন ডা.অং শৈ প্রম্ন মার্মা এ তথ্য জানান।  বুধবার কক্সবাজার ল্যাবে পরীড়্গার পর বান্দরবান জেলার ৩১ মে পাঠানো নমুনার রিপোর্ট প্রকাশ করা হয়। এ নিয়ে বান্দরবান জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৭৬ জন।

স্বাস্থ্য বিভাগ জানায়, বুধবার ১০ জুন বান্দরবান জেলায়  নতুন করে ৫ জন করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে বান্দরবান সদরে ৪ জন এবং রুমা উপজেলায় ১ জন।  বান্দরবান সদরে নতুন আক্রান্তরা হলেন সদর উপজেলার ভূমিকর্মকর্তা শাহিনুর আক্তার হাসপাতালের করোনা ওয়ার্ডের একজন কর্মচারী ও দুই পুলিশ সদস্য এবং রম্নমা উপজেলার একজন। ভুমি কর্মকর্তা বাইরে থেকে আসায় গত ৩১ মে তার নমুনা সংগ্রহ করা হয় পরীড়্গার জন্য ১০ জুন তার করোনা পজেটিভ শনাক্ত হয়।

বান্দরবান সিভিল সার্জন ডা. অং শৈ প্রম্ন বলেন, বান্দরবানে নতুন করে আরো ৫ জন করোনা শনাক্ত হয়েছে।  সদরের ৪ জন এবং রম্নমা উপজেলার একজন। রিপোর্ট আসতে আসতে দেরি হয়ে গেছে সকালে নতুন আক্রান্তদের আইসোলেশনে নেয়ার ব্যবস্থা করা হবে।

উলেস্নখ্য করোনা আক্রানেত্মর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় বান্দরবান সদর উপজেলা ও রম্নমা উপজেলাকে রেড জোন ঘোষনা করে ১০ জুন থেকে লকডাউন করা হয়।