বোয়ালখালীতে ইমাম ও মুয়াজ্জিনদের অনুদান চেক দিলেন মোছলেম উদ্দিন

0
82
বোয়ালখালীতে ইমাম ও মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান তুলে দেন মোছলেম উদ্দিন আহমদ এমপি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ তহবিল থেকে ঈদ উপহার হিসেবে বোয়ালখালী উপজেলার বিভিন্ন জামে মসজিদের ইমাম ও মোয়াজ্জিনের নিকট অনুদান চেক বিতরণ করা হয়েছে। গতকাল ৯ জুন দুপুরে বোয়ালখালী উপজেলা প্রশাসন আয়োজিত বোয়ালখালী উপজেলার তালিকাকৃত জামে মসজিদের ঈমাম ও মুয়াজ্জিনের হাতে এ অনুদান চেক হস্তান্তর করা হয়।
চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ অনুদানের চেক বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন।
তিনি বলেন, করোনা সংক্রমণের প্রভাবে শ্রেণী- পশার মানুষের সঙ্গে মসজিদের ইমাম, মুয়াজ্জিনরাও একধরনের অভাব-অনটনে আছেন। বিশেষ করে তারা মসজিদ থেকে মাসিক বেতন ছাড়া এই মুহূর্তে অন্য কোনো সুযোগ-সুবিধা পাচ্ছেন না। প্রধানমন্ত্রী করোনা দুর্যোগেও মসজিদের ইমাম-মুয়াজ্জিন থেকে শুরু করে দেশের সকল শ্রেণি-পেশার মানুষের পুনর্বাসনে কাজ করে যাচ্ছেন। জীবিকা হারানো ৫০ লাখ অসহায় পরিবারকে ঈদ উপহার হিসেবে ২৫০০ টাকা করে দিয়েছেন। এরই অংশ হিসেবে ইমাম-মুয়াজ্জিনদের মাঝে এ অনুদানের চেক প্রদান করা হচ্ছে।
এ সময় উপস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম সেলিম, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) শাহাদাত হোসেন, ইসলামিক ফাউন্ডেশন বোয়ালখালী উপজেলার তত্ত্বাবধায়ক মোহাম্মদ রিদুয়ানুল করিম, উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা ইলিয়াছ শিকদার, পশ্চিম কধুরখীল কুতুব বাড়ি শাহী মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ সাহেদুল আলম, পশ্চিম গোমদ-ী হক্কানী জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোহাম্মদ নাছের প্রমুখ। বিজ্ঞপ্তি