পরিযায়ী শ্রমিকদের জন্য চার্টার্ড বিমান ভাড়া করলেন সোনু সুদ

0
89

সুপ্রভাত ডেস্ক :
সোনু সুদ সম্প্রতি ‘সংবাদ প্রতিদিন’কে দেওয়া একটি সাক্ষাৎকারে বলেছিল, যখন শেষ পরিযায়ী শ্রমিক বাড়ি ফিরে যাবে, তারপর তিনি বিশ্রাম নেবেন। নেহাত লাইমলাইটে থাকার জন্য যে তিনি কথাটা বলেননি, তা প্রতি পদক্ষেপে প্রমাণ করে দিচ্ছেন সোনু সুদ। এবার ১৭০ জনেরও বেশি পরিযায়ী শ্রমিককে বাড়ি ফেরাতে তিনি একটি চার্টার্ড বিমান ভাড়া করলেন। মুম্বইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এই ফ্লাইট উত্তরাখ-ের দেরাদুনে পৌঁছে দেয় পরিযায়ী শ্রমিকদের।
এয়ার এশিয়ার তরফে জানানো হয়েছে, অভিনেতা যে বিমানটি ভাড়া করেছেন সেই এয়ারবাস অ৩২০ বেলা ১টা ৫৭ মিনিটে মুম্বই থেকে ছাড়ে। দেরাদুনের জলি গ্রান্ট বিমানবন্দরে বিকেল ৪টা ৪১ মিনিটে সেটি অবতরণ করেছে। অভিনেতা জানিয়েছেন, তিনি ও তার টিম পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর যে কাজ করছেন, তাতে আরও একধাপ অগ্রসর হলেন তারা। এর আগেও চার্টার্ড ফ্লাইট ভাড়া করে পরিযায়ী শ্রমিকদের ফেরত পাঠানো হয়েছে। আবারও একই কাজ করলেন তারা। এবার ১৭০ জনেরও বেশি শ্মিককে তারা উত্তরাখণ্ড পাঠালেন।
অভিনেতা এও বলেন, এই সব পরিযায়ী শ্রমিকদের মধ্যে এমন অনেকে রয়েছেন যারা কখনও বিমানে চড়েননি। এই প্রথম বিমানে চড়লেন তারা। সেইসব শ্রমিকদের মুখের হাসি ফোটাতে পেরে তিনি ও তার পরিবার আনন্দিত। এর জন্য সোনু এয়ার এশিয়া কর্তৃপক্ষকেও ধন্যবাদ জানিয়েছেন। প্রসঙ্গত, গত সপ্তাহে কেরালায় আটকে থাকা ১৬৭ জন শ্রমিককে ওড়িশায় পৌঁছে দেওয়ার জন্য একটি বিশেষ চার্টার্ড বিমানের ব্যবস্থা করেছিলেন সোনু সুদ।
খবর : সংবাদপ্রতিদিন’র।