করোনা উপসর্গ : চার ঘণ্টায় জনারেল হাসপাতালে দুজনের মৃত্যু

0
171

নিজস্ব প্রতিবেদক <

নগরীর আন্দরকিল্লা চট্টগ্রাম জেনারেল হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার সকালে চার ঘণ্টায় দুজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া দুই জনের মধ্যে একজন  মো. ফরহাদ (৩৩) এবং অপর জন আমিরুল আজিজ (৫৩)। মোহাম্মদ ফরহাদ সকাল  ৮টা ২৫ মিনিটে এবং আমিরুল আজিজ দুপুর ১২টায় হাসপাতালটির আইসিইউ ইউনিটে মৃত্যুবরণ করেন বলে জানিয়েছেন হাসপাতালের আইসোলেশন ইউনিটের সমন্বয়ক ডা. আবদুর রব।

তিনি বলেন, ‘নগরীর টেক্সটাইল এলাকার বাসিন্দা মো. ফরহাদ (৩৩) করোনা উপসর্গ নিয়ে জেনারেল হাসপাতালে ভর্তি হন। তাকে আইসোলেশনে রাখা হয়। পরবর্তীতে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিইউ’তে নিয়ে আসা হয়। তার আগে থেকে ডায়াবেটিসের সমস্যা ছিলো। আজ সকাল ৮টা ২৫ মিনিটে আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অপরদিকে বহদ্দারহাট এলাকার বাসিন্দা আমিরম্নল আজিজ (৫৩) করোনা উপসর্গ নিয়ে গত ৪ জুন হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তিনি দুপুর ১২টায় আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

জানা যায়, স্বাস্থ্যবিধি মেনে উভয়ের মৃতদেহের জানাযা ও দাফন সম্পন্ন হবে। চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ের সর্বশেষ তথ্য অনুযায়ী, এ পর্যন্ত ৯১ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। গতকালের প্রকাশিত তথ্যে ১৮ হাজার ৭৮৬ জনের নমুনা পরীক্ষায় মোট আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে ৩ হাজার ৮০৯ জন।