স্ট্যান্ড রিলিজ হচ্ছেন সিডিএ’র সচিব তাহেরা ফেরদৌস

0
157

জানুয়ারিতে ওয়াসায় বদলি করার পরও নতুন কর্মস্থলে যোগদান না করার জের #

নিজস্ব প্রতিবেদক :
অবশেষে স্ট্যান্ড রিলিজ হচ্ছেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) সচিব তাহেরা ফেরদৌস। গত ১২ জানুয়ারিতে সিডিএ’র সচিব পদ থেকে চট্টগ্রাম ওয়াসায় উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে বদলি করার পরও তিনি সেখানে যোগ দেননি। এরই ফলশ্রুতিতে বুধবার (৩ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রেষণ-১ অধিশাখা থেকে উপসচিব মুহাম্মদ আবদুল লতিফ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এই আদেশ দেয়া হয়।
প্রজ্ঞাপনে লেখা হয়, জনপ্রশাসন মন্ত্রনালয় গত ১২ জানুয়ারি প্রজ্ঞাপনে তাহেরা ফেরদৌস (৬৫১১), সচিব (যুগ্ম-সচিব) কে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ থেকে চট্টগ্রাম ওয়াসায় ডিএমডি ( উপ ব্যবস্থাপনা পরিচালক) হিসেবে প্রেষণে নিয়োগপূর্বক স্থানীয় সরকার বিভাগে ন্যস্ত করা হয়। উক্ত কর্মকর্তা অদ্যাবধি বদলিকৃত কর্মস্থলে যোগদান করেননি। এক্ষনে তিনি আগামী ৭ জুনের মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগদান করবেন, অন্যথায় আগামী ৭ জুন অপরাহ্ন থেকে তিনি তাৎক্ষণিকভাবে অবমুক্ত (স্ট্যান্ডরিলিজ) বলে গণ্য হবেন।
উল্লেখ্য, তাহেরা ফেরদৌস নভেম্বর ২০১১ সাল থেকে সিডিএতে সচিব পদে কর্মরত রয়েছেন। এর আগে তিনি চট্টগ্রাম ওয়াসায় বাণিজ্যিক কর্মকর্তা পদে ছিলেন। এবার বদলি হলেন উপ ব্যবস্থাপনা পরিচালক হিসেবে। বর্তমানে ওয়াসায় উপ ব্যবস্থাপনা পরিচালকের প্রকৌশল ও অর্থ দুটি পদ শূন্য রয়েছেন।