সাতকানিয়ায় ২ ‘ভাড়াটে খুনি’ আটক

0
246
আওয়ামী লীগ ২ নেতাকে হত্যা চেষ্টা

নিজস্ব প্রতিনিধি, সাতকানিয়াঃ

সাতকানিয়া বাজালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুলস্নাহ চৌধুরী ও ছাত্রলীগের সাবেক সভাপতি গিয়াস উদ্দীন সজিবকে হত্যা করতে গিয়ে জনতার হাতে ২ ‘ভাড়াটে খুনি’ আটক হয়েছে। দুই নেতার বাড়ি এলাকা রেকি করতে গিয়ে আটক দুজন আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতা হত্যার পরিকল্পনার কথা ফাঁস করেন। আটককৃতদেও ভাষ্যমতে পরিকল্পনাকারী হিসেবে বাজালিয়া ইউপি’র বর্তমান চেয়ারম্যান ও জামায়াত ক্যাডার সদ্য কারামুক্ত রাশেদের নাম উঠে আসে।

মঙ্গলবার ভোররাতে বাজালিয়া ইউনিয়ন আওয়ামীলী গ সাধারণ সম্পাদক শহীদুলস্নাহ চৌধুরীর বাড়ি এলাকা থেকে জনতার হাতে আটক ২ ‘ভাড়াটে খুনিকে’ পুলিশে সোপর্দ করা হয়েছে। আটককৃতরা হলেন উপজেলার নলুয়া ইউনিয়নের ৫  নম্বর ওয়ার্ড়ের আব্দুল গনির ছেলে হাবিবুর রহমান (২৮) ও ছদাহা ইউনিয়নের উত্তর ছদাহা এলাকার মোহাম্মদ সিরাজের পুত্র তরিকুল ইসলাম জিসান (২৫)। তাদের স্বীকারোক্তিমূলক একটি ভিডিও ফুটেজও ইতিমধ্যে সামজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ ভিডিওটিতে আটককৃতরা চেয়ারম্যান তাপস দত্তের পরিকল্পনায় রাশেদের সঙ্গী হয়ে আওয়ামী লীগ নেতা শহীদুলস্নাহ চৌধুরী ও সাবেক ছাত্রলীগ নেতা সজিবের গতিবিধি অনুসরণ করার কাজ করছিল বলে স্বীকারোক্তি প্রদান করেন।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. শফিউল কবীর বলেন, বাজালিয়া থেকে ২ যুবককে এলাকাবাসী আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। ২ জনকেই আমরা সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে চিকিৎসার জন্য নিয়ে গিয়েছিলাম। তার মধ্যে একজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষ আইননানুগ ব্যবস্থা নেয়া হবে।