লোহাগাড়ায় করোনা উপসর্গে একজনের মৃত্যু

0
103

নিজস্ব প্রতিনিধি, লোহাগাড়া :

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে লোহাগাড়ায় ৬৪ বছর বয়সের এক ব্যক্তির মৃত্যুবরণ করেছে। সোমবার দিবাগত রাতে নিজ বসতঘরেই মারা গেছেন। তিনি উপজেলার পূর্ব কলাউজানের বাসিন্দা। লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. হানিফ এবং কলাউজান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ ওয়াহেদ বলেন, এ ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। চেয়ারম্যান আরো জানান, মৃত ব্যক্তির পরিবারে আরো ২জন করোনা আক্রান্ত রোগী রয়েছেন। এছাড়াও সোমবার লোহাগাড়া উপজেলা সদরের বটতলী মোটর স্টেশনের এক দোকানদারও করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে। তিনি সাতকানিয়া উপজেলার বাসিন্দা।

উপজেলা স্বাস্থ্য  কর্মকর্তা জানিয়েছেন, ইতোমধ্যে লোহাগাড়া উপজেলার এক পুরুষ ও এক মহিলা মারা গেছেন। তবে তাদের মৃত্যু সম্পর্কে নিশ্চিত হওয়ার জন্য নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পরীক্ষার রির্পোট পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে তারা মারা গেছেন কিনা।

লোহাগাড়ায় করোনাভাইরাসে ২জনের মৃত্যু হয়েছে। এছাড়াও আরো ৫ জন লোহাগাড়ার বাসিন্দা এলাকার বাইরে মারা গেছেন বলে উপজেলা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জানান। লোহাগাড়ায় এ পর্যন্ত ৫৭ জন করোনাভাইরাসের আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।