আনোয়ারায় গৃহবধূর লাশ উদ্ধার, পলাতক স্বামী

0
102

নিজস্ব প্রতিনিধি, আনোয়ারা :

আনোয়ারায় সেলিনা আকতার (২৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছ পুলিশ। উপজেলার হাইলধর ইউনিয়নের খাসখামা গ্রামের মোহাম্মদ নুরুল হক প্রকাশ মিয়ার বাড়ি থেকে মঙ্গলবার সকালে পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত সেলিনা নগরীর কাস্টম এলাকার পূর্ব মাদার বাড়ির সোনা মিয়ার মেয়ে এবং প্রবাসী সাদ্দাম হোসেনর স্ত্রী। এ ঘটনার পর থেকে থেকে পলাতক রয়েছেন স্বামী, শ্বশুর, শাশুড়ি। সাথে করে নিয়ে গেছেন চার বছরের শিশুটাকেও।

নিহতের বড় ভাই মোহাম্মদ মাসুদ বলেন, সকালে আমাদের ফোন করে বলে তোমার বোন ফ্যানের সাথে আত্মহত্যা করেছে। এসে দেখি ফ্যানের সাথে ওড়না ঝুলানো, খাটে শুয়ে আছে আমার বোন। দ্রুত খবর দিই আনোয়ারা থানা পুলিশকে। পুলিশ আসার সাথে-সাথে তারা আমার বোনের চার বছরের ছেলেটাকে নিয়েও পালিয়ে গেছে। আমরা এটার বিচার চাই।

তিনি আরো জানান, চার বছর আগে পারিবারিক ভাবে প্রবাসী সাদ্দাম হোসেনর সাথে বিবাহ হয় সেলিনার। বিয়ের পর থেকে স্বামী বিদেশে থাকায় শ্বশুর-শাশুড়িরা বিভিন্ন সময় করত শারীরিক নির্যাতন। স্বামী বিদেশ থাকায় আমার ছোট বোন এসব সহ্য করে গেছে। এদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে গত বছর আদালতে একটি অভিযোগ দায়ের করেছিলাম। কিছুদিন আগেও আমার বোন আমাদের বাড়িতে চলে আসে। তার স্বামী রোজার মধ্যে দেশে এসে তাদের বাড়িতে নিয়ে যায়। নিয়ে যাওয়ার পরও বন্ধ হলো না তাদের অত্যাচার। আমার বোনকে তারা সবাই মিলে হত্যা করেছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। স্বামীসহ সবাই পলাতক। লাশ ময়নাতদনেত্মর জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।