জেনারেল হাসপাতালের আইসিইউতে দুইজনের মৃত্যু

0
60

নিজস্ব প্রতিবেদক :
চট্টগ্রামের জেনারেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়েছে। তারমধ্যে একজন কোভিড-১৯ আক্রান্ত ছিলেন বলে নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটের সমন্বয়ক ডা. আব্দুর রব।
তিনি বলেন, জেনারেল হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রোববার) দুইজনের মৃত্যু হয়েছে। দুইজনের একজন করোনায় আক্রান্ত ছিলেন। অন্যজন করোনা উপসর্গ নিয়ে জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছিলেন। উনার শারীরিক অবস্থার অবনতি ঘটলে আমরা সকালে উনাকে আইসিইউ ইউনিটে নিয়ে আসি। এরপর তিনি সকাল সাড়ে আটটায় মারা যান। উনার নাম আহমেদ সাবিত (৬৮)। তিনি নগরের কোতোয়ালী থানার আসকারদীঘি এলাকার বাসিন্দা।
তিধি আরো বলেন, হাজী গণি মিঞা নামের ৮০ বছর বয়সী একজন করোনা রোগীর মৃত্যু হয়েছে। তিনি কোভিড-১৯-এ আক্রান্ত হওয়ার পর হাসপাতালে ভর্তি হন। উনার শারীরিক অবস্থার অবনতি ঘটায় আইসিইউ ইউনিটে নিয়ে আসা হয়। পরবর্তীতে তিনি রোববার দুপুর ১টায় আইসিইউ ইউনিটে মৃত্যুবরণ করেন। মৃত ব্যক্তিদের জানাজা ও দাফন স্বাস্থ্য বিধি মেনে করা হবে।
রোববার বিকাল সাড়ে চারটা পর্যন্ত পাওয়া সর্বশেষ তথ্য অনুযায়ী, চট্টগ্রামে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২ হাজার ৮৬২ জন। তারমধ্যে মৃত্যুবরণ করেছে ৭৫ জন ও হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছে ২১৭ জন।