ঈদ উৎসবে ‘উইন্ড অব চেঞ্জ’র নতুন সিজন

0
74

সুপ্রভাত ডেস্ক :
প্রতিবারের মতো এবারও ঈদ বিনোদনে ‘উইন্ড অব চেঞ্জ’-এর নতুন সিজন নিয়ে হাজির হচ্ছে বেসরকারী টেলিভিশন চ্যানেল গানবাংলা। পাশাপাশি অন্তর্জালে তারকাবহুল ব্যতিক্রম অনুষ্ঠানমালা প্রচার করতে যাচ্ছে দেশের একমাত্র সংগীতভিত্তিক চ্যানেলটি।
এবার ‘উইন্ড অব চেঞ্জ’ সিজন-৬ এ প্রকাশিত হতে যাচ্ছে ভারতের জনপ্রিয় শিল্পী কৈলাশ খের, পাপন, অদিতি সিং শর্মা এবং বাংলাদেশের ওস্তাদ নিয়াজ মোহাম্মদ চৌধুরী, রথীন্দ্রনাথ রায়, শাহজাহান মুন্সী, বালাম, মিজান, তন্ময় তানসেন, লুইপা, পারভেজ, মাহতিম সাকিব এবং প্রয়াত কিংবদন্তি ব্যান্ডতারকা আইয়ুব বাচ্চুর সর্বশেষ রেকর্ড করা একটি গান।
গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী ও সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসের সংগীতায়োজনে প্রতিবারের মতো এবারও বিশ্বের ২৭ দেশের স্বনামধন্য যন্ত্রশিল্পীরা অংশ নিয়েছেন এ বর্ণাঢ্য আয়োজনে। এর মধ্যে রয়েছেন যুক্তরাষ্ট্রের রনথাল বাম্বলফুট, জার্মানির মার্কো মাইনম্যান, ভারতের শিবামনি, স্পেনের ড্যানিয়েল ক্যাসারেস, রোমানিয়ার অ্যামিডিউস ইলেকট্রিক কোয়টের্টসহ আরও অনেকে।
টেলিভিশনে ঈদের তিনদিন প্রতিদিন রাত ৯টায় সম্প্রচারিত হবে উইন্ড অব চেঞ্জ সিজন-৬। এছাড়াও প্রথমারের মতো গানবাংলার ইউটিউব চ্যানেলেও প্রকাশিত হবে এ সিজনের গানগুলো।
ঈদ আয়োজনে শুধু ‘উইন্ড অব চেঞ্জ’-ই নয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে গানবাংলা অফিসিয়াল পেইজ থেকে প্রচারিত হবে তিনটি তারকাবহুল অনুষ্ঠান। ‘ওয়ালটন ঈদ সেশান’ পাওয়ার্ড বাই মুসকান সল্ট-এ গান কথায় ঈদের প্রথমদিন উপস্থিত হবেন- সংগীতশিল্পী আরেফিন রুমি, ঐশি ও কিশোর, দ্বিতীয় দিন- সংগীতশিল্পী তাশফি, পারভেজ ও নাদিয়া ডোরা, তৃতীয় দিন-মিলন মাহমুদ, লুইপা ও মেসবাহ আহমেদ।
এছাড়াও ‘ইবিএল স্টার লাউঞ্জ’-এ ঈদের তিনদিন গান গাইবেন সংগীতশিল্পী ইমরান, বালাম, হৃদয় খান। ‘রবি রক অনলাইন’-এ থাকছে দেশের জনপ্রিয় তিন ব্যান্ড চিরকুট, ফুয়াদ এন্ড ফ্রেন্ডস এবং অদিতারিয়ান্স।
খবর : জাগোনিউজ’র।