লাইভ সেশনের শেষ পর্ব নিয়ে আসছেন তামিম

0
39

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
ঘরবন্দি সমর্থকদের বিনোদন দিতে মোট ১১টি লাইভ আড্ডার আয়োজন করেন তামিম ইকবাল। শনিবার এই আয়োজনের শেষ দিন। পরিকল্পনা ছিল বাংলাদেশের ক্রিকেটের পাঁচ মহাতারকা মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদ এক যোগে আড্ডায় মেতে উঠবেন। এই পর্ব দিয়ে ইতি টানবেন লাইভ আয়োজক তামিম। যদিও ব্যক্তিগত কারণে যোগ দিতে পারছেন না সাকিব।
কিংবদন্তি ওয়াসিম আকরাম থেকে হালের সেরাদের সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি যুক্ত হয়েছেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়কের সঙ্গে। টাইগারদের বর্তমান দলের সদস্যদের পাশাপাশি ছিলেন সাবেকরাও। কখনও মহাগুরুত্বপূর্ণ তথ্য আদান-প্রদান আবার কখনও হাসি ঠাট্টায় মেতেছেন তারা।
শুরুর দিকেই অতিথি হয়েছিলেন মুশফিক, মাহমুদুল্লাহ ও মাশরাফি। রুবেল হোসেন, তাসকিন রহমান, নাসির হোসেন, মুমিনুল হক সৌরভ, সৌম্য সরকার, লিটন দাস, তাইজুল ইসলাম। সাবেকদের মধ্যে নাঈমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন, হাবিবুল বাশার সুমন ছিলেন অতিথি। মিনহাজুল আবেদিন নান্নু, আকরাম খান থেকে খালেদ মাসুদ পাইলটও মেতে উঠেছিলেন লাইভ আড্ডায়।
বিদেশিদের মধ্যে সবার আগে যোগ দেন দক্ষিণ আফ্রিকার তারকা ফাফ ডু প্লেসি, ভারতীয় ওপেনার রোহিত শর্মা, অধিনায়ক বিরাট কোহলি থেকে পাকিস্তান কিংবদন্তি ওয়াসিম আকরাম তামিমের আতিথেয়তা গ্রহণ করেন। সব শেষ বৃহস্পতিবার যোগ দিয়েছিলেন কেন উইলিয়ামসন। শেষদিনের আড্ডায় তামিমকে আবারও সঙ্গ দেবেন মাশরাফি মুশফিক ও মাহমুদুল্লাহ। চার তারকার লাইভ আড্ডা শুরু হবে শনিবার রাত সাড়ে ১০টায়। যা দেখা যাবে তামিমের ফেসবুক পেজ থেকে।
খবর : ঢাকাটাইমস’র।