করোনায় মারা গেলেন আরেক পুলিশ সদস্য

0
73
করোনায় মৃত ব্যক্তিদের দাফনে যথেষ্ঠ সতর্কতা অবলম্বন করতে হয়

নিজস্ব প্রতিবেদক :

করোনা ভাইরাসে মারা গেলেন চট্টগ্রাম নগর পুলিশের আরেক সদস্য। মারা যাওয়া সদস্যের নাম মোহাম্মদ নেকবার হোসেন (৪৫)। তিনি শনিবার সকালে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নেকবার হোসেন হালিশহর থানার কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. মোহাম্মদ আবদুর রব বলেন, নেকবার হোসেন করোনার পাশাপাশি শ্বাসকষ্ট রোগে ভুগছিলেন। আইসিইউতে থাকা অবস্থায় তার মৃত্যু হলো।

জানা যায়, জ্বরে আক্রান্ত হওয়ার পর গত ১০মে থেকে তিনি বাসায় ছিলেন। পরবর্তীতে গত ১৪ মে তিনি দামপাড়া পুলিশ লাইন হাসপাতালে ভর্তি হন। ১৮মে তার করোনা রোগের নমুনা নেয় হয় এবং ২২ মে আসা রিপোর্টে তিনি করোনা পজিটিভ শনাক্ত হন। ২২ মে তারিখেই তাকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আর হাসপাতালে নেয়ার পর থেকেই তার অবস্থার অবনতি ছিল।

নগর পুলিশের বিশেষ শাখার উপ-কমিশনার ওয়ারিশ আহমেদ বলেন, মারা যাওয়া পুলিশ কনস্টেবল হালিশহর থানা পদায়ন ছিল। নেকবারের বাড়ি ভোলা হলেও পরিবারের সদস্যদের অনুমোদনক্রমে তার লাশ আরেফিন নগর কবরস’ানে দাফন করা হয়।

এদিকে এ পর্যন্ত তিনজন পুলিশ সদস্য করোনায় মারা গেলেন। গত ১৫ মে মারা গেলে ট্রাফিক বিভাগ বন্দর জোনের কনস্টেবল নাঈমুল হক, ১৯ মে মারা গেল জেলা পুলিশে কর্মরত মোহাম্মদ মোখলেছুর রহমান এবং সর্বশেষ মারা গেলেন মোহাম্মদ নেকবার।

চট্টগ্রামে একক সংস্থা হিসেবে পুলিশে সবচেয়ে বেশি লোক করোনায় আক্রান্ত হয়েছেন। এমনকি পুলিশ সদস্যদের পরিবারের সদস্যরাও আক্রান্ত হচ্ছেন।