‘ওয়াইনের বদলে এ বার জুস খাওয়া অভ্যাস কর’

0
60

সুপ্রভাত ডেস্ক :
লকডাউনে বদলাচ্ছে অনেক কিছুই। যেমন করিনা কাপূর খান। লকডাউনের পর নিজের ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতে ইনস্টাগ্রামে এসেছেন তিনি। লকডাউন চলাকালীন করিনা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে যে সব ছবি পোস্ট করছেন, তা দেখলে বোঝা যায়, নিজেকে নিয়ে বিন্দুমাত্র সমস্যা নেই বেগমসাহেবার। তার কপালের বলিরেখা, চোখের নীচের কালি, গালের ব্রণ, নাকের উপর স্পষ্ট মেচেতার দাগ-সহ রক্তমাংসের মানুষ হিসেবে ধরা দিচ্ছেন বেবো।
এ বার মালাইকা আরোরাও করিনার পথ অনুসরণ করেছেন। মালাইকা তার ইনস্টায় লেখেন, ‘বেবো, তোমার কথামতো লকডাউনে আমি জিমের পোশাক ছেড়ে গরমে আরামদায়ক কাফতান পরেছি। চুল ব্লো ড্রাই না করে এলোমেলোই রেখেছি। আর কোনও মেক আপ করছি না।’ মালাইকার কমেন্টে মালাইকার প্রশংসা করে ইনস্টায় করিনা লিখেছেন, ‘এ বার ওয়াইনের জায়গায় জুস খাও।’
ইদানীং করিনা ইনস্টাগ্রামে রীতিমতো সক্রিয়। কেমন করে শরীরচর্চা করছেন সেই ভিডিয়ো প্রকাশ্যে এনেছেন। আমফানে বিধ্বস্ত দক্ষিণবঙ্গ। টলিউড সেলেব তো বটেই, বলিউড সেলিব্রিটিরাও বাংলার হয়ে প্রার্থনা করছেন। করিনা কপূর তার ইনস্টাগ্রামে আমফান বিধ্বস্ত বাংলার কয়েকটি ছবি শেয়ার করেছেন। তার ছবির নিচে কমেন্টের ছড়াছড়ি। কেউ বাংলার পাশে থাকার বার্তা দিয়েছেন, কেউ আবারএমন ছবি শেয়ার করার জন্যকরিনাকে ধন্যবাদ জানিয়েছেন।
খবর : আনন্দবাজার’র।