সাইফুল আলম মাসুদের মা ও বড় ছেলে করোনায় আক্রান্ত

0
189

নিজস্ব প্রতিবেদক :

দেশের অন্যতম শিল্পগ্রম্নপ এসআলম পরিবারে আরো দুজন করোনা শনাক্ত হলেন। এদের মধ্যে একজন এসআলম গ্রম্নপের কর্নধার সাইফুল আলম মাসুদের মা চেমন আরা বেগম (৮৫) এবং বড় ছেলে আহসানুল আলম (২৬)। এর আগে গতকাল শুক্রবার চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাইফুল আলম মাসুদের বড় ভাই মোরশেদুল আলম (৬৬)। শনিবার চট্টগ্রাম বিআইটিআইডি থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী নতুন করে এই দুইজনের করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

সাইফুল আলম মাসুদের মা চেমন আরা বেগম প্রয়াত আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান চৌধুরী বাবুর বোন ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের আপন ফুফু। অপরদিকে আহসানুল আলম ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

এছাড়া গত ১৭ মে বিআইটিআইডি থেকে প্রাপ্ত রিপোর্টে এসআলম গ্রম্নপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পাঁচ ভাইসহ এক ভাইয়ের স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছিলেন। এরমধ্যে বড় ভাই মোরশেদুল আলম শুক্রবারে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন।

এদিকে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন থাকা সাইফুল আলম মাসুদের ভাই শহীদুল আলম কে জেনারেল হাসপাতাল থেকে শুক্রবার ই বাসায় নিয়ে যাওয়া হয় বলে জানান জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. মোহাম্মদ আবদুর রব। তিনি আরো বলেন,‘এসআলম পরিবারের করোনা আক্রান্ত সকলকে উন্নত চিকিৎসার জন্য রোববার সকালে ঢাকায় নিয়ে যাওয়ার কথা রয়েছে।’ তবে অপর এক সূত্রে জানা যায়, শনিবার রাতেই তাদের ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে।