করোনায় মারা গেলেন এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম

0
179

নিজস্ব প্রতিবেদক :

করোনায় মারা গেলেন দেশের অন্যতম শিল্পগ্রুপ এসআলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম।  তিনি শুক্রবার রাত সাড়ে ১০টায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন। তিনি এস আলম গ্রম্নপের কর্নধার সাইফুল আলম মাসুদের বড় ভাই।  তিনি একটি বেসরকারি ব্যাংকের পরিচালক।

মুত্যুর বিষয়টি নিশ্চিত করে জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. মোহাম্মদ আবদুর রব বলেন,‘গত বৃহস্পতিবার সন্ধ্যায় মোরশেদুল আলমকে ভর্তি করা হয়। উনার হার্টের সমস্যা ছিল এবং রিং পড়ানো ছিল। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেলেন। রোগীর বয়স ছিল ৬৮ বছর।’

মোরশেদুল আলমসহ পরিবারের ছয় সদস্য গত ১৮ মে করোনায় শনাক্ত হয়েছিলেন। এরমধ্যে অবস’ার অবনতি হলে  বৃহস্পতিবার চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসকদের সাথে কথা বলে জানা গেছে, করোনা চিকিৎসায় হার্টের ও কিডনি রোগীরা সবচেয়ে বেশি ঝুঁকিতে থাকে। এপর্যন্ত যারা মারা গেছেন তাদেও বেশিরভাগ একই কারণে মারা গেছেন।

চট্টগ্রামে বাড়ছে করোনা রোগী। এখন পর্যনত্ম চট্টগ্রামে করোনা আক্রানত্ম রোগীর সংখ্যা ১ হাজার ২৮৪ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১৪০ জন এবং মারা গেছেন ৫০ জন।