হাটহাজারীতে ক্রেতার ভিড় ঠেকাতে মার্কেট বন্ধ

0
121
হাটহাজারীতে ক্রেতার ভিড় ঠেকাতে মার্কেট বন্ধ অভিযানে ৫ মামলায় ২৩ হাজার টাকা জরিমানা নিজস্ব প্রতিনিধি, হাটহাজারী করোনার প্রভাব ঠেকাতে হাটহাজারী উপজেলার বেশির মার্কেট বন্ধ থাকলেও কিছু কাপড়ের দোকান, জুতার দোকান গোপনে দোকান খোলা রেখে সরকারি নির্দেশনা না মেনে বেচাকেনা করছে। বৃহস্পতিবার উপজেলার আমান বাজার, বড় দিঘির পাড়, চৌধুরী হাট পৌরসভা এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৫ মামলায় ২৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মডেল থানা পুলিশ নিয়ে চালানো অভিযানে বড় দিঘির পাড় এলাকার দুইটি দোকানকে মূল্য তালিকা না থাকায় ৭ হাজার, সরকারি নির্দেশনা অমান্য করে খোলা রাখায় প্রিয়নত্মী বস্ত্রালয়কে ৫ হাজার, কাচারি সড়কের কে আর সুপার শপে মেয়াদোত্তীর্ণ পণ্য ও সঠিক মূল্য তালিকা না থাকায় ১০ হাজার ও মোটরসাইকেলে ৩জন আরোহন করায় ১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। হাটহাজারী সহকারী কমিশনার (ভূমি) শরীফ উলস্ন্যাহ সুপ্রভাতকে বলেন, হাটহাজারী মডেল থানা পুলিশ নিয়ে চালানো অভিযানে আদেশ অমান্য করে দোকান, মূল্য তালিকা প্রর্দশন না করা ও মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রয় করায় ৫ মামলায় ২৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। হাটহাজারীতে মার্কেট বন্ধে অভিযান চালায় সহকারী কমিশনার (ভূমি) শরীফ উল্ল্যাহ।

অভিযানে ৫ মামলায় ২৩ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিনিধি, হাটহাজারী :

 করোনার প্রভাব ঠেকাতে হাটহাজারী উপজেলার বেশির মার্কেট বন্ধ থাকলেও কিছু কাপড়ের দোকান, জুতার দোকান গোপনে দোকান খোলা রেখে সরকারি নির্দেশনা না মেনে বেচাকেনা করছে। বৃহস্পতিবার উপজেলার আমান বাজার, বড় দিঘির পাড়, চৌধুরী হাট পৌরসভা এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৫ মামলায় ২৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মডেল থানা পুলিশ নিয়ে চালানো অভিযানে বড় দিঘির পাড় এলাকার দুইটি দোকানকে মূল্য তালিকা না থাকায় ৭ হাজার, সরকারি নির্দেশনা অমান্য করে খোলা রাখায় প্রিয়নত্মী বস্ত্রালয়কে ৫ হাজার, কাচারি সড়কের কে আর সুপার শপে মেয়াদোত্তীর্ণ পণ্য ও সঠিক মূল্য তালিকা না থাকায় ১০ হাজার ও মোটরসাইকেলে ৩জন আরোহন করায় ১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

হাটহাজারী সহকারী কমিশনার (ভূমি) শরীফ উল্ল্যাহ সুপ্রভাতকে বলেন, হাটহাজারী মডেল থানা পুলিশ নিয়ে চালানো অভিযানে আদেশ অমান্য করে দোকান, মূল্য তালিকা প্রর্দশন না করা ও মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রয় করায় ৫ মামলায় ২৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

হাটহাজারীতে মার্কেট বন্ধে অভিযান চালায় সহকারী কমিশনার (ভূমি) শরীফ উল্ল্যাহ।