‘পাতাল লোক’-এ আনুশকার বাজিমাত

0
92

সুপ্রভাত ডেস্ক :
অভিনেত্রী থেকে প্রযোজক হিসেবে নাম লেখানো আনুশকা শর্মার প্রথম ওয়েব সিরিজ ‘পাতাল লোক’। আর তাতেই বাজিমাত। সম্প্রতি অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে আনুশকা প্রযোজিত ‘পাতাল লোক’। বিষয়বস্তু এবং পরিবেশনই এই ওয়েব সিরিজটির সাফল্যের আসল চাবিকাঠি। এমনটাই মনে করেন আনুশকা।
নিঃসন্দেহে এই সিরিজটি দর্শকদের মুগ্ধ করেছে। সাফল্যে উচ্ছ্বসিত আনুশকা নিজেও। তিনি বলেছেন, ‘দশর্কের ভালোবাসায় আমি অভিভূত। ‘পাতাল লোক’-এর সাফল্যের চাবিকাঠি এটির বিষয়বস্তু। আমি আর কর্ণেশ (ভাই) দর্শককে সব সময় এমন কিছু দেয়ার চেষ্টা করি, যা তারা আগে কখনও দেখেননি।’ চিত্রনাট্যের বুননে নিঃসন্দেহে বাজিমাত করেছে ‘পাতাল লোক’।
আনুশকা নিজেও একজন ভালো অভিনেত্রী। তার এই প্রতিভা তিনি কোনও সিরিজ বা সিনেমা প্রযোজনার ক্ষেত্রেও কাজে লাগানোর চেষ্টা করেন। এ ব্যাপারে আনুশকা বলেন, ‘আমি যেমন একজন প্রযোজক, তেমন অভিনেতাও। তাই আমার চেষ্টা থাকে, দর্শককে সম্পূর্ণ বিনোদন দেয়ার। পাশাপাশি এর থেকে আমি নিজেও অনেক কিছু শেখার সুযোগ পাই।’
গত এক বছরের বেশি সময় ধরে বড় পর্দায় অনুপস্থিত ‘রব নে বানাদি জোড়ি’ খ্যাত তারকা আনুশকা শর্মা। তবে তার প্রযোজিত প্রথম ওয়েব সিরিজটির এই সাফল্য নিঃসন্দেহে নায়িকার কেরিয়ারে নতুন মাত্রা যোগ করবে। লকডাউনের কারণে আনুশকা বর্তমানে তার ক্রিকেটার স্বামী বিরাট কোহলির সঙ্গে বাড়িতেই সময় কাটাচ্ছেন।
খবর : ঢাকাটাইমস’র।