দুই হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন ১০ জন

0
97

নিজস্ব প্রতিবেদক :
নগরীর দুই হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাসায় গেলেন ১০ জন করোনা রোগী। এরমধ্যে আন্দরকিল্লা জেনারেল হাসপাতাল থেকে সাত জন ও ফৌজদারহাট বিআইটিআইডি থেকে চার জন। ফৌজদারহাট থেকে বিকেলে ছাড়া পেলেও আন্দরকিল্লা থেকে ছাড়া পেয়েছে সন্ধ্যায়। এদিকে এই দুই হাসপাতালে ১১টি সিট খালি হওয়ায় নতুন করে আরো ১০ জন হাসপাতালে ভর্তি হওয়ার সুযোগ পেল।
জেনারেল হাসপাতাল থেকে ছাড়া পাওয়াদের সম্পর্কে হাসপাতালটির সিনিয়র কনসালটেন্ট ডা. আবদুর রব বলেন, ৫০ বছর বয়সী সেলিম, ৩০ বছর বয়সী হাশেম, ৪৩ বছর বয়সী এনায়েত, ৩২ বছর বয়সী নাসের, ২৬ বছর বয়সী নুরুন্নবী ও শাহজাহান নামে আরো একজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।
অপরদিকে ফৌজদারহাট বিআইটিআইডি হাসপাতালের পরিচালক ডা. এম এ হাসান বলেন, ‘আমাদের হাসপাতাল থেকে চারজন রিলিজ পেয়েছে আজ।’ তবে তাদের বিস্তারিত তিনি জানাতে পারেননি।
উল্লেখ্য, করোনা চিকিৎসায় সব মানুষকে হাসপাতালে ভর্তি করানো যাচ্ছে না। সিট সঙ্কট প্রকট আকার ধারণ করছে। ইতিমধ্যে নতুন করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল ও হলি ক্রিসেন্ট হাসপাতাল চালুর অপেক্ষায় রয়েছে। চলতি সপ্তাহে তা চালু হতে পারে। অপরদিকে চট্টগ্রামে দিন দিন বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। এ পর্যন্ত চট্টগ্রামে ৭৯১ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং এদের মধ্যে সুস্থ হয়েছেন ১১৩ জন ও মারা গেছেন ৩২ জন।