এক ঘণ্টায় ব্রেসলেটের দাম বেড়ে ২৪ লাখ টাকা

0
106

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
করোনার কঠিন সময়ে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়াতে নিজের প্রিয় ব্রেসলেট নিলামে তুলেছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। রোববার দিবাগত রাতে বেশ চড়া দামেই বিক্রি হয়েছে ব্রেসলেটটি। মূলত শেষ এক ঘণ্টায় আকাশচুম্বী দামে পৌঁছে যায় সেই স্মারক, যা লাইভ শুরুর আগের দাম থেকে দ্বিগুণেরও বেশি হয়।
মাশরাফীর ব্রেসলেটটি ৪২ লাখ টাকায় কিনে তাকেই উপহার দেন ক্রেতা মোমিনুল ইসলাম। রাত পৌনে ১টায় শেষ হয় নিলাম কার্যক্রম। এর আগে রাত দশটায় অকশন ফর অ্যাকশন পেজে ব্রেসলেটটির সর্বশেষ আপডেটকৃত মূল্য জানানো হয়েছিল ১৩ লাখ ৪০ হাজার টাকা।
অনাকাক্সিক্ষত কারণে এক ঘণ্টা দেরিতে পৌনে বারোটায় শুরু হয় নিলামের লাইভ অনুষ্ঠান। শুরুতেই উপস্থাপক আরিফ আর হোসাইন জানিয়ে দেন, সেসময় ব্রেসলেটটি কিনতে সর্বোচ্চ দর হাঁকানো হয়েছে ১৮ লাখ টাকা। তবে লাইভ শুরুর পরই হুহু করে বাড়তে থাকে ব্রেসলেটের মূল্য।
নিলাম শেষ হওয়ার মিনিট বিশেক আগে জানানো হয় ব্রেসলেটের দর ত্রিশ লাখ পর্যন্ত পৌঁছেছে। এসময় দেশের পাশাপাশি বিদেশ থেকেও আরো অনেকে দর হাঁকাতে থাকেন। বিডারদের দৌড়ে শেষ হাসি হাসেন বাংলাদেশের আর্থিক প্রতিষ্ঠানগুলোর সংগঠন বাংলাদেশ লিজিং অ্যান্ড ফাইন্যান্স কোম্পানি অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান মোমিনুল ইসলাম।
১৮ লাখ টাকায় লাইভ বিড শুরু হওয়ার পর শেষ পর্যন্ত ৪২ লাখ টাকায় বিক্রি হয় মাশরাফীর ব্রেসলেটটি। এতে শেষ ঘণ্টায় স্মারকটির মূল্য বেড়েছিল ২৪ লাখ টাকা, যা নড়াইল এক্সপ্রেসের স্মারকের প্রতি সকলের আগ্রহকেই ইঙ্গিত করে।
খবর : ডেইলিবাংলাদেশ’র।