মোশাররফ করিম যখন পাগল

0
114

সুুপ্রভাত ডেস্ক :
হঠাৎ এক দিন সকাল থেকে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম পাগল হওয়ার ভান শুরু করেন। পরিবার, পাড়া-প্রতিবেশী এমনকি প্রেমিকা ফারিন বোঝায় যে তিনি পাগল না। কিন্তু মোশাররফ নিজেকে পাগল হিসেবেই দাবি করেন।
আগে বাড়ির লোকজন তাকে চাকরি করার জন্য, প্রেমিকাকে বিয়ের জন্য চাপ দিতেন আর প্রতিবেশীরা বেকার থাকার জন্য নানাভাবে টিটকারি করতেন। কিন্তু পাগল হওয়ার পর এখন কেউ আর তাকে কিছু বলে না।
তাই তিনি পাগলামিটাকে উপভোগ করতে থাকেন। এমন মজার ঘটনা নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘আমি পাগল বলছি’। এতে পাগলের চরিত্রে রূপদান করেছেন মোশাররফ করিম তার প্রেমিকার চরিত্রে অভিনয় করেছন তাসনিয়া ফারিন।
ভিন্নধর্মী গল্পে নির্মিত নাটকটি রচনা করেছেন মেহরাব জাহিদ আর পরিচালনা করেছেন নির্মাতা আনিসুর রহমান রাজিব। এতে মোশাররফ করিম ও তাসনিয়া ফারিন ছাড়াও আরো অভিনয় করেছেন নিপুন আহমেদ, রাহুল রাজু, সঞ্জয় রাজবংশিসহ আরো অনেকে।
নাটকটি প্রসঙ্গে নির্মাতা রাজিব বলেন, মোশাররফ করিম ভাইয়ের দুর্দান্ত অভিনয় নাটকটিকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে। নাটকটিতে যে বার্তা দেয়া হয়েছে, তা দর্শকদের মনকে আলোড়িত করবে।
মোশাররফ করিম বলেন, নাটকটির নাম দেখেই বোঝা যায়, এর গল্পে ভিন্নতা রয়েছে। কাজ করতে গিয়ে যে আনন্দ পেয়েছি, তাতে মনে হয়- দর্শক নাটকটিকে ভালোভাবে গ্রহণ করবেন।
নির্মাতা সুত্রে জানা গেছে, ‘আমি পাগল বলছি’ নাটকটি প্রচেষ্টা অ্যাড মিডিয়ার ব্যানারে নির্মিত হয়েছে। এটি ঈদের দ্বিতীয় দিন রাত ১০টায় বেসকারি টেলিভিশন চ্যানেল আরটিভির পর্দায় প্রচারিত হবে।
খবর : ডেইলিবাংলাদেশ’র।