ঝড় তুলেছে কেটি পেরির ‘ডেইজি’

0
113

সুুপ্রভাত ডেস্ক :
বহু প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পেল কেটি পেরির হটি মিউজিক ভিডিও ‘ডেইজি’। ভিডিওটি শ্যুট করতে গিয়ে নগ্ন হয়েছেন হলিউডের জনপ্রিয় এই গায়িকা। ঝরনার ধারে ধীরে ধীরে একে একে পোশাক খুলে শেষ পর্যন্ত নিজের শরীরে সন্তান ধারণের ছবি শেয়ার করেন তিনি। অপূর্ব সেই গানের ভিডিও মুক্তি পেতেই নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়।
কেটি নিজেও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন গানের ভিডিও এবং ভিডিও শ্যুটের বেশ কয়েকটি ছবি। এই গানের মাধ্যমেই ভক্তদেরকে নিজের বেবি বাম্প দেখান গায়িকা। মিউজিক ভিডিওটি ইউটিউবে মুক্তি পেয়েছে বৃহস্পতিবার। মাত্র দুই দিনেই সেটি ৩০ লাখের বেশি দর্শক দেখে ফেলেছেন।
গত ৬ মার্চ নিজের সন্তানসম্ভবা হওয়ার কথা জানিয়েছিলেন কেটি পেরি। হলিউড অভিনেতা অরল্যান্ডো ব্লুমের সঙ্গে তার আংটি বদল হয়েছে গত বছর। প্রায় এক সপ্তাহ ধরে রহস্যটা জিইয়ে রেখেছিলেন। অবশেষ জানান, তিনি ও তার বয়ফ্রেন্ড অরল্যান্ডো ব্লুম কন্যাসন্তানের অভিভাবক হতে চলেছেন।
বয়ফ্রেন্ড অরল্যান্ডোর গোটা মুখে কেকের পিংক ক্রিম মাখিয়ে জনপ্রিয় পপ তারকা কেটি মেয়ে হওয়ার কথা পোস্ট করেন। যদিও পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান-এর অভিনেতা অরল্যান্ডোর মুখ তাতে ঢেকে যায়নি। একেবারে কান অবধি চওড়া হাসিতেই প্রমাণ, তারা ভীষণ খুশি। ছবির ক্যাপশনে লেখেন, ‘বিশ্ব চালায় মেয়েরা।’
মার্চের শুরু দিকে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেছিলেন কেটি। ‘নেভার ওর্ন হোয়াইট’ নামের অ্যালবামের ভিডিও প্রকাশ করে খবর দিয়েছিলেন মা হতে চলার। তার পরেই ট্যুইটারে শেয়ার করেছিলেন খুশির খবর। অরল্যান্ডোও ইনস্টাগ্রামে বেবি-বাম্পসহ কেটির ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘আমার বাচ্চারা বড় হচ্ছে।’ সঙ্গে দে হার্টের ইমোজি।
গত বছর ভ্যালেন্টাইন্স ডে’তে এনগেজমেন্ট সেরেছিলেন কেটি ও অরল্যান্ডো। এ বছরের গ্রীষ্মেই জাপানে ডেস্টিনেশন ওয়েডিংয়ের কথা ছিল তাদের। যদিও করোনাভাইরাসের মহামারীর কারণে সেই দিন পিছিয়ে দেয়া হয়েছে। নতুন করে বিয়ে নিয়ে এখনও তারা কিছুই জানাননি।
খবর : ঢাকাটাইমস’র।