জয়ললিতার বায়োপিকে ভাগ্যশ্রী

0
91

সুুপ্রভাত ডেস্ক :
ছবির মুক্তি পিছিয়ে গেলেও বলিউড ফ্যানেদের জন্য রয়েছে একটি সুখবর। জয়ললিতার বায়োপিক থালাইভি-তে অরবিন্দ স্বামী ছাড়াও দেখা যাবে ভাগ্যশ্রীকে। প্রথম ছবিতেই সবার মন জয় করেছিলেন ‘ম্যায়নে প্যার কিয়া’-নায়িকা ভাগ্যশ্রী। সম্প্রতি জানা গিয়েছে, কঙ্গনা রানাউত অভিনীত ‘থালাইভি’-তে তাকে দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে। দক্ষিণের সুপারস্টার ও তামিলনাড়–র প্রাক্তন মুখ্যমন্ত্রী জে জয়ললিতা-র জীবন অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি।
এই ছবিতে তার চরিত্রটি নিয়ে ভাগ্যশ্রী জানান, আমি ছবিতে খুব গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছি, যে চরিত্রটি থালাইভি-র জীবনের মোড় ঘুরিয়ে দেয় বলা যায়। কঙ্গনা ও আমার অনেকগুলো সিন রয়েছে একসঙ্গে। আমাদের অন-স্ক্রিন কেমিস্ট্রিটা পুরো টিমেরই খুব ভাল লেগেছে। ওর সঙ্গে কাজ করে খুব ভাল লেগেছে কারণ কঙ্গনা চমৎকার একজন শিল্পী। ও নিজের পারফরম্যান্সের উপর প্রচ- জোর দেয়। অনেক দিন পরে আবার শুটিংয়ের সেটে ফিরতে পেরেও খুব ভাল লাগছে আমার। ২০০৬ সালে, কঙ্গনা যখন প্রথম ওর কেরিয়ার শুরু করে, তখন ওর সঙ্গে প্রথম আলাপ। ‘থালাইভি’-র সেটেও কঙ্গনার থেকে এত সম্মান পেয়েছি কী বলব।
এই ছবিতে জয়ললিতার ভূমিকায় যেমন রয়েছেন কঙ্গনা রানাউত, তেমনই জয়ললিতার রাজনৈতিক গুরু এবং কিংবদন্তি তারকা এমজিআর-এর ভূমিকায় রয়েছেন অরবিন্দ স্বামী। ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল ২৬ জুন। কিন্তু বর্তমান পরিস্থিতিতে এই ছবি কবে মুক্তি পাবে তা জানা নেই। হয়তো বছরের শেষের দিক পর্যন্ত অপেক্ষা করতে হবে দর্শকদের।
খবর : ইন্ডিয়ানএক্সপ্রেস’র।