চকবাজারে কলেজ ছাত্রীকে ধর্ষণ

গ্রেফতার পাঁচ আসামি কারাগারে

নিজস্ব প্রতিবেদক

নগরীর চকবাজার থানাধীন জঙ্গিশাহ মাজার গেট এলাকায় বাসায় ঢুকে এক কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার পাঁচ আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল মহানগর হাকিম শফিউদ্দিনের আদালত শুনানি শেষে আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন। একইদিন ভোরে জঙ্গিশাহ মাজার গেট এলাকা থেকে তাদের গ্রেফতার করে চকবাজার থানা পুলিশ।
গ্রেফতার পাঁচ আসামি হলেন মো. মহিউদ্দিন (২২), সাইফুল ইসলাম সাকিব (২২), আশিক ইমরান (২৪), রাজবীর হোসেন নয়ন (২২) ও মোশাররফ হোসেন আকাশ (২২)।
চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ সুপ্রভাতকে বলেন, গতকাল ভোরে অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়। আসামিরা ধর্ষণের ঘটনাটি স্বীকার করেছে। তাদের মধ্যে মহিউদ্দিন কলেজছাত্রীটিকে ধর্ষণ করে। একজন গায়ে হাত দেয়। বাকিরা বাসা থেকে মোবাইল ও টাকা-পয়সা লুটে নিয়ে যায়।
৭ জুলাই রাতে চকবাজার থানাধীন জঙ্গিশাহ মাজার এলাকায় এক কলেজছাত্রীর বাসায় ঢুকে ৫-৬ জন বখাটে প্রথমে চাঁদা দাবি করে। চাঁদা দিতে অপারগ হওয়ায় কলেজছাত্রীকে ধর্ষণ করা হয় এবং বাসা থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। ধর্ষণের বিষয়টি কাউকে না বলার জন্য হুমকিও দেয় আসামিরা। ওই ছাত্রীর দায়ের করা মামলায় অভিযান চালিয়ে পাঁচ আসামিকে গ্রেফতার করেন পুলিশ।