টেকনাফ

দুই ইয়াবা ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, টেকনাফ

টেকনাফে দুই চিহ্নিত ইয়াবা ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে টেকনাফ হ্নীলা ইউনিয়নের লেদা পুরাতন রোহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। লাশ দুটির একজন স’ানীয় ইয়াবা ব্যবসায়ী শামশুল হুদা (৩৩) ও অপরজন তার সহযোগী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা রহিম উল্লাহ (২২) বলে পুলিশ পরিচয় নিশ্চিত করেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে লেদা রোহিঙ্গা শিবিরের পাশের পাহাড়ি ছড়ায় দুটি লাশ দেখতে পান স’ানীয় কয়েকজন। লাশ দুটির মধ্যে শামসুল হুদার লাশ ছিল উন্মুক্ত অবস’ায়। অন্যদিকে রহিম উল্লাহর লাশ ছিল বস্তাবন্দী অবস’ায়। দুই লাশই পড়ে ছিল গলাকাটা অবস’ায়। পরে টেকনাফ মডেল থানার পুলিশকে খবর দিলে লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।
এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়-য়া জানান, স’ানীয়দের কাছ থেকে খবর পেয়ে লাশ দুটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, ইয়াবা সংক্রান্ত বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। পুলিশ প্রকৃত রহস্য উদঘাটনে তদন্ত চালাচ্ছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর মর্গে পাঠানো হয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা সুপ্রভাতকে জানান।