স্কুলছাত্রী ইলহাম হত্যা

প্রয়োজনে রাজুর ফের রিমান্ড চাইবে পুলিশ

নিজস্ব প্রতিবেদক

নগরীর বাকলিয়া এলাকায় স্কুলছাত্রীকে গলা কেটে হত্যার রহস্য এখনো উদঘাটন হয়নি। ১৬ দিন অতিবাহিত হওয়ার পরও এ রহস্যের জট খুলতে পারেনি পুলিশ। এদিকে সন্দেহভাজন গ্রেফতার রিজুয়ান কবির রাজু নামের এক শিক্ষানবীশ আইনজীবীকে জিজ্ঞাসাবাদের জন্য ফের রিমান্ড চাইবে বলে জানিয়েছে পুলিশ। অবস’া বুঝে আদালতে ফের রিমান্ড আবেদন করবে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন কোতয়ালী থানার ওসি প্রণব চৌধুরী। গ্রেফতারের পর দুই দিনের রিমান্ড শেষে রাজু এখন চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে রয়েছেন।
কোতয়ালী থানার ওসি প্রণব চৌধুরী সুপ্রভাতকে বলেন- গ্রেফতার রাজুকে দুই দিনের রিমান্ডে নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি। তদন্তের স্বার্থে কিছু বলা যাচ্ছে না। এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, প্রয়োজনের স্বার্থে অবস’া বুঝে রাজুকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ফের রিমান্ড আবেদন করবেন।
নগরীর বাকলিয়ার সৈয়দ শাহ রোডের ল্যান্ডমার্ক আবাসিকের লায়লা ভবনের ষষ্ঠ তলার একটি ফ্ল্যাটে গত ২৭ জুন সকালে গলা কেটে হত্যা করা হয় মেরন সান স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ইলহামকে। সৌদি আরব প্রবাসী নাছিরের স্ত্রী নাসরিন আক্তার খুশবু তিন মেয়েকে নিয়ে ওই ফ্ল্যাটে থাকতেন। এ হত্যাকাণ্ডের ঘটনায় রাজুকে সন্দেহভাজন হিসেবে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার এই শিক্ষানবীশ আইনজীবী রাজু ইলহামের এক চাচীর ছোট ভাই। রাজু ইলহামদের পাশের ফ্ল্যাটে তার বোনের সাথে থাকতেন।