মিরসরাইয়ে তৃণমূল প্রতিনিধি সম্মেলনে গণপূর্তমন্ত্রী

কোন্দল ভুলে নৌকায় ভোট চাইতে হবে

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই

‘দলের মধ্যে কোন কোন্দল রাখা যাবে না। কোন্দল ভুলে ঘরে ঘরে গিয়ে নৌকা প্রতীকে ভোট চাইতে হবে। দেশ স্বাধীনের পরে আওয়ামী লীগ ১৮ বছর ক্ষমতায় ছিল। বাকি ৩০ বছর ছিল বিএনপি-জামায়াত ও স্বৈরাচাররা। কিন’ ১৮ বছরে বাংলাদেশে যে পরিমাণ উন্নয়ন হয়েছে ৩০ বছরেও তা হয়নি। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে।’
গতকাল বৃহস্পতিবার বিকালে মিঠাছরায় একটি কমিউনিটি সেন্টারে দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত তৃণমূলে প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি এসব কথা বলেন।
আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে ও চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লবের সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, আওয়ামী লীগ নেতা শেখ আনোয়ার হোসেন, বারইয়ারহাট কলেজের অধ্যক্ষ মো. আলমগীর, সেলিম, নওশের উদ্দিন, হোসেন মিয়া, আবুল খায়ের, শামসুল হক, আবুল কালাম, ইন্দজীৎ দেওয়ানজী, শংকর নাথ, বিজয় রঞ্জন, ছাত্রলীগ নেতা এমরান হোসেন, আলা উদ্দিন মেম্বার, যুবলীগ নেতা সলিমুল্লাহ, ছাত্রলীগ নেতা আনিস, মাসুক উদ্দিন প্রমুখ।
মন্ত্রী আরো বলেন, ১৯৯৬ সালে শেখ হাসিনা কমিউনিটি ক্লিনিক চালু করেছিল। কিন’ বিএনপি-জামায়াত ক্ষমতায় এসে তা বন্ধ করে দিয়েছে। আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় এসে বন্ধ ক্লিনিকগুলো চালু করেছে। বর্তমানে বিভিন্ন ভাতাভোগীর সংখ্যা বৃদ্ধি করা হয়েছে। বর্তমানে যা ছিল নতুন করে ১০ লাখ ভাতা ভোগী বাড়ানো হয়েছে। খাদ্য ও বিদ্যুতে দেশ আজ স্বয়ংসম্পূর্ণ। তিনি আরো বলেন, আমাদের মধ্যেও খন্দকার মোস্তাক রয়েছে। আপনারা তাদের থেকে সাবধান থাকবেন। দেশের উন্নয়নে সকল বিভেদ ভুলে নৌকা প্রতীকের জন্য ভোট চাইতে হবে।
এসময় উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, বারইয়ারহাট পৌর মেয়র নিজাম উদ্দিন ভিপি, সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম খোকা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়নসহ বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগের নেতৃবৃন্দ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপসি’ত ছিলেন।