মোপলেস’র শ্রাবণ-সন্ধ্যা ১৭ জুলাই

বিজ্ঞপ্তি

মোরা পত্র লেখক সমাজ (মোপলেস) চট্টগ্রাম এর উদ্যোগে সংগঠনের অস’ায়ী কার্যালয়ে মোপলেস এর প্রতিষ্ঠাতা সভাপতি সজল দাশ এর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন কাজল দত্ত, অচিন্ত্য কুমার দাশ, নারায়ণ দাশ, তরুণ বিশ্বাস অরুণ, কানুরাম দে, হানিফুল ইসলাম চৌধুরী, কামাল হোসেন, ছবির আহমদ, রতন ভট্টাচার্য, সমীরণ পাল প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে ১৭ জুলাই সন্ধ্যায় শ্রাবণ-সন্ধ্যা’র আয়োজন করা হয়েছে।
২৮ জুলাই সংগঠনের ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকাল ৪টায় চিত্রাংকন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
মোপলেস এর উক্ত দু’টি অনুষ্ঠান অনুষ্ঠিত হবে কদম মোবারক এম.ওয়াই উচ্চ বালক-বালিকা বিদ্যালয়ে। দু’দিনব্যাপী এই অনুষ্ঠান উপলক্ষে মিডিয়া ব্যক্তিত্ব সজল চৌধুরীকে চেয়ারম্যান, সংগঠক খোরশেদ আলম, শিল্পী কাজল দত্ত ও ডা. জামাল উদ্দিনকে কো-চেয়ারম্যান, সজল দাশকে প্রধান সমন্বয়কারী, কানুরাম দে, নারায়ণ দাশ, তরুণ বিশ্বাস অরুণ, হানিফুল ইসলাম চৌধুরী, কামাল হোসেন, ছবির আহমদ, সুজন মজুমদার, সুমন চৌধুরী, রতন ঘোষ, রতন ভট্টাচার্য, দেবেন্দ্র দাশ দেবু, কাকলী দাশগুপ্তা, শিউলী চৌধুরীকে সমন্বয়কারী ও অচিন্ত্য কুমার দাশকে সদস্য সচিব করে একটি উদ্যাপন কমিটি গঠন করা হয়।
মোপলেস’র আয়োজিত দু’দিনব্যাপী অনুষ্ঠানে সবান্ধবে উপসি’ত থেকে অনুষ্ঠানকে সফল করার জন্য উদ্যাপন কমিটি ও কার্যকরী কমিটির পক্ষ থেকে সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।