‘গাছের প্রতি আমাদের যত্নশীল হওয়া উচিত’

বিজ্ঞপ্তি

সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্যের উল্লাসের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ১২ জুলাই বিকাল ৩টায় নগরীর বহদ্দারহাটস’ পানি উন্নয়ন বোর্ডস’ ওয়াপদা কলোনি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।
এতে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড ফটিকছড়িস’ ১১৭ নম্বর নারায়ণহাট গেজ স্টেশন কর্মকর্তা খুরশীদ আলম, পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগ (সিবিএ)’র সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম মজুমদার এবং বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম মহানগরের সহ সভাপতি মো. নোমান চৌধুরী উপসি’ত ছিলেন।
সংগঠনের পরিচালনা পরিষদের মধ্যে উপসি’ত ছিলেন সমন্বয়ক নাবিল হাসান, নোমান বিন খুরশীদ, আবু মুহায়মিন চৌধুরী, তারেক হোসাইন, অর্থ সমন্বয়ক এ এস এম রেজোয়ান, সদস্য তানভীর চৌধুরী, ওমান চৌধুরী, রিমন ধর, মো. ইমরানসহ প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, ‘তাদেরকে ভালোবাসুন, যাদের কারণে আপনি ভালো আছেন। গাছ হচ্ছে পরিবেশ ও আমাদের অমূল্য সম্পদ। পরিবেশের জন্যই আমরা বেঁচে আছি। আর এই পরিবেশের যে উপাদান আমাদের জন্য অত্যাবশ্যকীয়, সেটি হচ্ছে গাছ। তাই আমাদের উচিত গাছের প্রতি যত্নশীল হওয়া এবং গাছরোপণের মাধ্যমে পরিবেশকে ভালোবাসা।’