চকরিয়ায় বাস ও মাইক্রো সংঘর্ষ

চালক-হেলপার নিহত

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া
Chakaria Picture 11-07-2018 (1)

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী স্টার লাইন পরিবহনের একটি বাস ও মাছের পোনা বোঝাই নোহা মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন।
গতকাল বুধবার সকাল সাড়ে ৯ টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার খুটাখালী ইউনিয়নের ফুলছড়ি দরগা গেট রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পরপর মালুমঘাট হাইওয়ে পুলিশ ও স’ানীয় লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করানো হয়। নিহতরা হলেন যশোর জেলার পাগলাদহ থানার বাসিন্দা নোহা মাইক্রোবাস চালক লিটন (২৫) ও গাড়িটির হেলপার একই জেলার সাইদুর রহমান (৩২)।
জানা যায়, গতকাল বুধবার সকাল সাড়ে ৯টায় কক্সবাজার থেকে যাত্রী নিয়ে চট্টগ্রাম অভিমুখে ফিরছিলো স্টার লাইন পরিবহনের একটি বাস। ওই সময় বিপরীত দিক চট্টগ্রাম থেকে মাছের পোনা নিয়ে কক্সবাজার যাচ্ছিলো একটি নোহা মাইক্রেবাস। গাড়ি দুটি খুটাখালী ফুলছড়ি দরগা গেট এলাকা অতিক্রমকালে মুখোমুখি সংঘর্ষের এ ঘটনা ঘটে। সংর্ঘষে স্টার লাইন বাসের সামনের অংশ ও নোহা গাড়িটির পুরোটা দুমড়েমুচড়ে যায়।
মালুমঘাট হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, দুর্ঘটনা কবলিত বাস ও মাইক্রোবাস দুটি জব্দ করা হয়েছে। নিহতদের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এছাড়া দুর্ঘটনাস’ল থেকে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে বাবু নামের গুরুতর আহত একজনকে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হয়েছে।