আলেমে দ্বীন মৌলানা ইলিয়াস রিজভীর ইন্তেকাল

বিজ্ঞপ্তি
sm-dead20180623141014

প্রবীণ আলেমে দ্বীন হালিশহর রেজভিয়া দরবার শরীফের পীরে তরিকত আলহাজ মৌলানা ইলিয়াস রিজভী গতকাল ভোর ৫টা ৩০ মিনিটে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহির ওয়া ইন্না ইলাহি রাজেউন)। মরহুমের বয়স হয়েছিল ৮৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছয় কন্যা ও তিন পুত্র সন্তানসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।
গতকাল বাদ এশা জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ প্রাঙ্গণে প্রথম ও রাত ১০টা ৩০ মিনিটে হালিশহর এমটিবি জেটি গেট ময়দানে মরহুমের দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। চট্টগ্রামের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও আলেমগণ, বিভিন্ন মসজিদের খতিব ও ঈমামগণ, ভক্ত ও মুরিদানগণ দুটি জানাজায় অংশগ্রহণ করেন।
প্রবীণ এই আলেমের ইন্তেকালে মেয়র আজম আ জ ম নাছির উদ্দীন, পিএইচপি পরিবারের চেয়ারম্যান আলহাজ সুফি মোহম্মদ মিজানুর রহমান, সাবেক মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী,
আঞ্জুমানের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহম্মদ মহসিন ও সেক্রেটারি আনোয়ার হোসেন, পিএইচপি পরিবারের আলহাজ মো. আলী হোসেন, জমিয়তুল ফালাহর ঈমাম নুর মোহম্মদ সিদ্দিকী, সাবেক ক্যাপ্টেন এনাম, আলহাজ আহমদুল হক, আলহাজ আনোয়ারুল হক, আলহাজ সিরাজুল মোস্তফা, প্রফেসর কামাল উদ্দিন, আবদুল হাই মাসুম, সৈয়দ আবদুল লতিফ, শাহসুফি আমানত খান (রা.) দরবার শরীফের শাহজাদা শাহীন মিয়া, নানুপুন দরবারের শাহজাদা সফিউল আলম ও শাহজাদা এহসানুল করিমসহ আহলা দরবার ও আমীর ভান্ডার দরবারের সাজ্জাদানসীগণ গভীরভাবে শোক প্রকাশ করেছেন এবং তারা মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনাসহ শোকাহত পরিবারকে আন্তরিক সমবেদনা জানিয়েছেন।