চকরিয়ায় মহাসড়কে যুবকের লাশ

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া

কক্সবাজারের চকরিয়া খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া বনাঞ্চলের ঢালু এলাকা থেকে মোহাম্মদ জুয়েল (১৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে মালুমঘাট হাইওয়ে পুলিশ। উদ্ধারের সময় লাশের পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ ও স’ানীয় লোকজন। পরে হাইওয়ে পুলিশের ওসি ব্যক্তিগত ফেসবুকে লাশের পরিচয় নিশ্চিত করতে একটি স্ট্যাটাস দেন। তাতে মিলেও যায় লাশের পরিচয়। ফেসবুকের বদৌলতে স্বজনরা গতকাল শনিবার সকালে পুলিশ ফাঁড়িতে এসে লাশটি শনাক্ত করেন।
নিহত ওই যুবক হলেন চকরিয়া পৌরসভা ৬ নম্বর ওয়ার্ডের উত্তর বিনামারা এলাকার মোক্তার আহমদের ছেলে। শুক্রবার রাত দশটার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী মেধাকচ্ছপিয়া থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।
মালুমঘাট হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, শুক্রবার রাতে স’ানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে মহাসড়কের খুটাখালী মেধাকচ্ছপিয়াস’ বনাঞ্চলের ঢালু এলাকা থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। উদ্ধারের পর লাশের পরিচয় না পাওয়ায় ফেসবুকে নিহতের ছবিসহ একটি স্ট্যাটাস দিই। গতকাল ( শনিবার) সকালে ফেসবুকে ছবি দেখে তার স্বজনরা পুলিশ ফাঁড়িতে এসে লাশটি জুয়েলের বলে শনাক্ত করেন। পরে আইনি প্রক্রিয়া শেষে লাশটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।
স্বজনদের বরাত দিয়ে ওসি আরো বলেন, নিহত যুবক জুয়েল দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন ছিল। মাঝে মধ্যে সে রাতে বাড়ি থেকে বের হয়ে যেতো। গত তিনদিন আগেও সে বাড়ি থেকে বের হয়ে যায়। উদ্ধার হওয়া মরদেহের আকৃতি ও অবস’ান দেখে ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময় গাড়িচাপায় যুবক জুয়েল নিহত হয়েছেন।