‘খালেদা জিয়াকে কারাবন্দি রেখে গণতন্ত্র প্রতিষ্ঠা হবে না’

বিজ্ঞপ্তি

চান্দগাঁওস’ ৬ নম্বর পূর্বষোলশহর ওয়ার্ড ওমর আলী মাতব্বর মহল্লায় জনকল্যাণ সমিতির সদস্যদের মাঝে ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক এরশাদ উল্লাহ বলেন, ‘খালেদা জিয়াকে কারাবন্দি রেখে এদেশে কখনো গণতন্ত্র প্রতিষ্ঠা হবে না।
একদলীয় শাসনতন্ত্র কায়েম করে বাকশালী কায়দায় ৫ জানুয়ারির মত আর কোন নির্বাচন এদেশের জনগণ কখনো মেনে নিবে না। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে বেগম খালেদা জিয়াকে নিয়ে এদেশে জাতীয় সংসদ নির্বাচন দিতে হবে’।
সমিতির সভাপতি ও চান্দগাঁও থানা যুবদলের আহ্বায়ক জাফর আহমদের সভাপতিত্বে এবং সমিতির সাধারণ সম্পাদক, পূর্বষোলশহর ৬ নম্বর ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবুল বাশারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ওয়ার্ড বিএনপির সভাপতি সাবেক কাউন্সিলর দোস্ত মুহাম্মদ।
এতে অন্যদের মধ্যে আরো উপসি’ত ছিলেন ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ নূর নবী, ওয়ার্ড যুবদলের সভাপতি এস এম সফি উল্লাহ মামুন, সাধারণ সম্পাদক ফজল কবির, ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু সৈয়দ রাসেল, মুহাম্মদ সেকান্দর, মুহাম্মদ সাহেদ, মুহাম্মদ ইয়াসিন, মুহাম্মদ আবুল কাশেম, মুহাম্মদ আব্দুল মালেক, আব্দুল মতিন, মুহাম্মদ ইদ্রিস, মুহাম্মদ আবু তাহের, মুহাম্মদ লিটন প্রমুখ নেতৃবৃন্দ।
বিশেষ অতিথি দোস্ত মুহাম্মদ তার বক্তব্যে বলেন, চট্টগ্রাম শহরের এখন যে দিকে তাকায় কেবল পানি আর পানি। চট্টগ্রামের উন্নয়ন ও জলাবদ্ধতা দূরীকরণের কোন ব্যবস’া এখনও নেয়া হয়নি। তিনি এই সমস্যার সমাধান কামনা করেন।