আমিন শিল্পাঞ্চল যুবদলের সভা

গণতন্ত্র রক্ষায় নেতা-কর্মীদের রাজপথে এগিয়ে আসার তাগিদ

বিজ্ঞপ্তি

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল আমিন শিল্পাঞ্চল ৪৩ নম্বর সাংগঠনিক ওয়ার্ড যুবদল ও স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে অনুষ্ঠিত হয়।
বায়েজীদ থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হাসানের সভাপতিত্বে ও যুবদল নেতা মাহাবুবুল আলম উজ্জ্বলের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর বিএনপির সহ শ্রম বিষয়ক সম্পাদক আবু মুছা।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পশ্চিম ষোলশহর ৭ নম্বর ওর্য়াড যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ রাজন খান, বিএনপি নেতা জিয়াউদ্দীন বোরহান, আব্দুল হালিম, আবুল বশর, মো. আসেক, জাহাঙ্গীর আলম, মো. স্বপন, মো. মুন্সি মিয়া, মো. আলী, আব্দুল কাদের, মো. হেলাল, মো. নান্টু, মো. স্বজন, বিল্লাল হোসেন হামজা, মো. হাসান, জসিম তালুকদার, হানিফ রানা, মো. শাহ আলম, মো. আবুন, মো. জাহাঙ্গীর, মো. আলমগীর, মো. রফিক, মো. জাহের, মো. নুর ইসলাম,কাদের মাঝি, মো. ইব্রাহিম, মেহেদী আহম্মেদ ইমন, মো. আরিফ, মেহেদী হাসান বিপ্লব, মো. তানভির প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে আবু মুছা বলেন, শীঘ্রই বেগম খালেদা জিয়ার সুুচিকিৎসার ব্যবস’া করতে হবে। না হলে এ দায়ভার সরকারকেই নিতে হবে। ঈদের পর আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে এবং গণতন্ত্র রক্ষার স্বার্থে ভোটের অধিকার জনগণের মাঝে ফিরিয়ে দিতে আন্দোলনের মাধ্যমে সরকারকে বাধ্য করা হবে। বিএনপি, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দকে একসাথে রাজপথে থেকে আন্দোলনে অংশগ্রহণ করার জন্য তিনি আহ্বান জানান।