রমজানে অধিক মুনাফার পথ বন্ধ করেছে সরকার : মোছলেম উদ্দিন

বিজ্ঞপ্তি
1

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, রমজানে এক শ্রেণির ব্যবসায়ীদের অধিক মুনাফার অর্জনের পথ বন্ধ করতে সরকারের কঠোর অবস’ান ও নিয়মিত মনিটরিং করার ফলে সাধারণ মানুষ হয়রানি হতে রক্ষা পেয়েছে। বাজারে পণ্য সরবরাহ নিশ্চিত করার ফলে পণ্যের সংকট দেখিয়ে অসাধু ব্যবসায়ীদের মূল্যবৃদ্ধির প্রচেষ্টা ও সফল হয়নি। নকল ও ভেজাল পণ্যের বিরুদ্ধে ব্যবস’া নিতে সরকার নিয়মিত বাজার তদারকি অব্যাহত রেখেছিল। শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার হওয়ায় সাধারণ মানুষের কল্যাণে এ সকল কর্মকান্ড পরিচালনা করে সফল হয়েছে।
তিনি ১১ জুন বোয়ালখালী উপজেলা পরিষদ হলে বোয়ালখালী উপজেলা জাতীয় শ্রমিক লীগ ও বোয়ালখালী পৌরসভা শেখ রাসেল স্মৃতি সংসদ আয়োজিত অসহায় গরীব দুস’দের মাঝে চাল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বোয়ালখালী উপজেলা জাতীয় শ্রমিক লীগ সভাপতি সাইদুল রহমান খোকার সভাপতিত্বে চাল বিতরণী সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক বোরহান উদ্দিন এমরান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহনেওয়াজ হায়দার শাহীন, নুরুল আমিন চৌধুরী, এস এম জহিরুল আলম জাহাঙ্গীর, জহুরুল ইসলাম জহুর, আবদুল মান্নান রানা, কাউন্সিলর শামীম আরা বেগম, রেবেকা সুলতানা মনি, মন্টু, আবুল মনসুর, কাউন্সিলর ইসমাইল হোসেন আবু প্রমুখ।