সম্মিলিত ঈদ আনন্দ উৎসব উদযাপন পরিষদের সভা

বিজ্ঞপ্তি

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিনের পৃষ্ঠপোষকতায় ২২ ও ২৩ জুন দুদিনব্যাপী নগরীর আন্দরকিল্লার নগর ভবন চত্বরে বর্ণাঢ্য আয়োজনে সম্মিলিত ঈদ আনন্দ উৎসব উদ্যাপিত হবে।
উৎসবের অনুষ্ঠানমালায় থাকবে আলোচনা সভা, সংগীতানুষ্ঠান, দলীয় নৃত্যানুষ্ঠান, বৃন্দ আবৃত্তি, জাদু, মূকাভিনয়, মঞ্চ নাটক, চলচ্চিত্র প্রদর্শনী। এ ছাড়া শিশু-কিশোরদের জন্য চিত্রাংকন, সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
এ উপলক্ষে ১২ জুন সকালে প্রস’তি সভা পরিষদের উপদেষ্টামন্ডলীর সদস্য আবদুল মান্নান ফেরদৌসের সভাপতিত্বে এবং যুগ্ম সদস্য সচিব ইয়াছির আরাফাতের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন খুলশী ক্লাব চট্টগ্রাম এর সভাপতি ও নিয়াজ মোর্শেদ এলিট, আশফাক আহমেদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব অরুণ চন্দ্র বণিক, রাজনীতিক ইকবাল চৌধুরী, সঙ্গীতশিল্পী আলাউদ্দিন তাহের, সুমন দেবনাথ, আবুল বশর, আবু মোহাম্মদ মহিউদ্দিন, আবু সুফিয়ান, শওকত আলী সেলিম, নজরুল ইসলাম মোস্তাফিজ, শিল্পী কামরুল আজম চৌধুরী টিপু, শিল্পী কাজল দত্ত, রুপম মুৎসুদ্দী টিটু, ডা. আশীষ চৌধুরী, তানভীরুল ইসলাম নাহিদ, পলাশ কুমার দেব, মুজিবুর রহমান, দিলীপ সেন গুপ্ত, সুজিত চৌধুরী মিন্টু, প্রণবরাজ বড়-য়া, মো: এনাম উদ্দিন, ওমর ফারুক সুমন প্রমুখ। এতে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিটকে আহ্বায়ক ও জালাল আহমেদ ফাউন্ডেশনের সভাপতি আশফাক আহমেদকে সদস্য সচিব ও সাংস্কৃতিক সংগঠক খোরশেদ আলমকে প্রধান সমন্বয়কারী করে ৫১ সদস্য বিশিষ্ট ঈদ আনন্দ উৎসব উদ্যাপন পরিষদ গঠন করা হয়।