‘ব্রাজিলের আবারও বিশ্বকাপ জয়ের এটাই সময়’

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক

আবারও বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার জন্য ব্রাজিলের ১৬ বছরের অপেক্ষা রাশিয়া বিশ্বকাপের মধ্য দিয়ে ঘুচবে বলে মনে করেন দেশটির সাবেক তারকা স্ট্রাইকার রোনালদো। খবর বিডিনিউজ।
২০০২ সালে সেলেসাওদের পঞ্চম বিশ্বকাপ জয়ে বড় অবদান ছিল রোনালদোর। দক্ষিণ কোরিয়া-জাপান আসরের ফাইনালে জোড়া গোল করা সহ টুর্নামেন্টে সর্বোচ্চ গোলদাতা ছিলেন ব্রাজিলের ফুটবল ইতিহাসে অন্যতম সেরা এই খেলোয়াড়।
এবারের বিশ্বকাপে সাফল্যের মধ্য দিয়ে ব্রাজিলের বর্তমান দলটিও ইতিহাসের পাতায় জায়গা করে নেবে বলে বিশ্বাস বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের সাবেক খেলোয়াড় রোনালদোর। তবে জার্মানি, স্পেন, আর্জেন্টিনা ও ফ্রান্সের মতো দলগুলো তিতের দলের জন্য বড় হুমকি হয়ে দাঁড়াতে পারে বলে মনে করেন তিন বারের ফিফা বর্ষসেরা ফুটবলার।
রাশিয়া বিশ্বকাপে ব্রাজিলের সম্ভাবনা নিয়ে মস্কোয় সাংবাদিকদের ‘দ্য ফেনোমেনন’ রোনালদো বলেন, ‘ব্রাজিলের আবারও বিশ্বকাপ জয়ের এটাই সময়।’
‘আমি মনে করি, অন্য ফেভারিটদের মধ্যে জার্মানি থাকবে যারা সবসময়ই শক্তিশালী, স্পেন থাকবে। আর্জেন্টিনা ও ফ্রান্সও সমস্যা সৃষ্টি করতে পারে।’
রোস্তভে আগামী রোববার সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে রাশিয়া মিশন শুরু হবে ব্রাজিলের। ‘ই’ গ্রুপে তাদের অপর দুই দল কোস্টা রিকা ও সার্বিয়া।