চকরিয়ায় সুফী মিজান ফাউন্ডেশনের ঈদ পোশাক ও ছাগল বিতরণ

বিজ্ঞপ্তি

সুফী মিজান ফাউন্ডেশনের উদ্যোগে ও পিএইচপি গ্রুপের ব্যবস’াপনা পরিচালক (এমডি) আনোয়ারুল হক চৌধুরীর ব্যবস’াপনায় গতকাল সোমবার চকরিয়ার পহরচাঁদা গ্রামের কালামিয়া সর্দার বাড়িতে গরিব ও দুস’দের মধ্যে ঈদ পোশাক ও ছাগল বিতরণ করা হয়েছে।
সুফী মিজান ফাউন্ডেশনের সেক্রেটারি খোরশেদ আলী চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান ও হেডমাস্টারখ্যাত শিল্পী সিরাজুল ইসলাম আজাদ, বিশেষ অতিথি ছিলেন চকরিয়া কোরক বিদ্যাপীঠের শিক্ষক নজরুল ইসলাম, দৈনিক সমকালের সিনিয়র সাব এডিটর নাসির উদ্দিন হায়দার, সাংবাদিক এমআর মাহমুদ ও ছোটন কান্তি নাথ। উপসি’ত ছিলেন আলী আহমেদ সর্দার, সমাজসেবক ফিরোজ আহেমদ, গিয়াস উদ্দিন, পহরচাঁদা সাংগঠনিক ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবদুর রহিম, মোহাম্মদ আরিফ, রিপন হায়দার প্রমুখ। এতে সুফী মিজান ফাউন্ডেশনের উদ্যোগে ও পিএইচপি গ্রুপের ব্যবস’াপনা পরিচালক (এমডি) আনোয়ারুল হক চৌধুরীর আর্থিক পৃষ্ঠপোষকতায় প্রায় ২০০ পরিবারে ঈদ পোশাক ও ছাগল বিতরণ করা হয়।
প্রধান অতিথি বলেন, ‘পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান আলহাজ সুফী মিজানুর রহমান চৌধুরী সমাজসেবায় অসামান্য অবদান রাখছেন। তার সহায়তায় হাজার হাজার গরিব ও দুস’ মানুষ স্বাবলম্বী হয়েছেন, জীবনে নতুন দিশা খুঁজে পেয়েছেন।