পিটস্টপে ৫৫০ টাকায় ইফতার প্যাকেজ

নিজস্ব প্রতিবেদক

রমজান উপলক্ষে নগরীর অভিজাত রেস্টুরেন্ট পিটস্টপ ৫৫০ টাকায় ইফতার প্যাকেজ ঘোষণা করেছে। যেখানে ১৫টি পদের আইটেম থাকবে। তবে এই অফারটি সর্বনিম্ন বিশজনের গ্রুপ উপভোগ করতে পারবে।
এছাড়াও ইফতার মেলায় থাকছে ৪০টি পদ। প্রতিদিন কাউন্টারে পিটস্টপ স্পেশাল হালিমসহ এসব আইটেম
পাওয়া যাবে। গ্রাহকেরা এসব আইটেম ঘরে নিয়ে যেতে পারবে।
প্রতিষ্ঠানটির ম্যানেজার গোলাম রব্বানী সুপ্রভাতকে বলেন, পবিত্র মাহে রমজানে ৯শ টাকায় বাফেট ডিনারসহ ইফতার প্যাকেজ ঘোষণা করা হয়েছে। এছাড়াও আরো কিছু সুবিধা আমরা গ্রাহকদের দিব। পুরো রমজান মাস জুড়ে এসব অফার চালু থাকবে।
তিনি বলেন, ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংকসহ নির্দিষ্ট আর্থিক প্রতিষ্ঠানের প্রায়োরিটি কার্ডধারীরা ৫০ শতাংশ ছাড়ে এই অফার উপভোগ করতে পারবেন। গ্রামীণফোন, রবি, বাংলালিংকের নির্দিষ্ট গ্রাহকেরা এর আওতায় থাকবে। পুরো রমজান জুড়ে থাকছে থাই, ইন্ডিয়ান ও দেশি ইফতারের আয়োজন।
এবার টেক অ্যাওয়েতে স্পেশাল মাটন হালিম, চিকেন হালিম, আখনি বিরিয়ানি, বিফ বিরিয়ানি। এছাড়া পিটস্টপে থাকছে ইফতার প্ল্যাটার। চারটি ইফতার প্যাকেজে থাকছে ১৫-১৭ পদ। দাম পড়বে সর্বনিম্ন ৫৫০ টাকা।
এছাড়াও ইফতারির আইটেম ছাড়াও রাতের বিশেষ আয়োজনে রাখা হয়েছে। পানীয়র জন্য আছে স্পেশাল কুলফি আইসক্রিম, স্পেশাল লাচ্ছি ও স্পেশাল কফি ইত্যাদি।
পিটস্টপ রেস্টুরেন্ট এর পক্ষ থেকে জানানো হয় নগরীতে প্রথম ‘কাউন্টার’ ইফতার সামগ্রী বিক্রি চালু করে পিটস্টপ রেস্টুরেন্ট। ২০০৪ সাল থেকে তারা এই ট্রেন্ড চালু করে।