বান্দরবানে সড়ক উন্নয়নকাজ উদ্বোধনে বীর বাহাদুর

উন্নত যোগাযোগ ব্যবস্থা দেশকে সমৃদ্ধ করে

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান
Bandarban-Roads-pic-2

বান্দরবানে প্রায় ২০ কোটি টাকা ব্যয়ে বান্দরবান থেকে রাঙামাটির ঘাগড়া পর্যন্ত ২৯ কিলোমিটার সড়কের উন্নয়নকাজের উদ্ধোধন করা হয়েছে। গত বুধবার বিকালে বান্দরবান শহরের সেগুনবাগিচা এলাকায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আনুষ্ঠানিকভাবে নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স’াপন করেন। এসময় অন্যদের মধ্যে সেনাবাহিনীর ৬৯ রিজিয়নের কমাণ্ডার ব্রিগেডিয়ার জেনালের যুবায়ের সালেহীন, অতিরিক্ত জেলা প্রশাসক সফিউল আজম, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সজীব আহমেদ, সহকারী প্রকৌশলী আজাদুর রহমান প্রমুখ উপসি’ত ছিলেন।
নির্বাহী প্রকৌশলী সজীব আহমেদ জানান, পিএমপি সড়ক কর্মসূিচর আওতায় বান্দরবান থেকে চন্দ্রঘোনা, বাঙালহালিয়া হয়ে রাঙামাটি জেলার ঘাগড়া পর্যন্ত ২৯ কিলোমিটার সড়ক উন্নয়নকাজের উদ্বোধন করা হয়েছে। বান্দরবান সড়ক ও জনপথ বিভাগের তত্ত্ব্বাবধানে এ সড়কের উন্নয়ন কাজে প্রায় ২০ কোটি টাকা ব্যয় হবে।
আগামী ৬ মাসের মধ্যে কাজটির নির্মাণ কাজ সম্পন্ন করা হবে।অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, যোগাযোগ ব্যবস’ার উন্নয়ন হলে দেশের মানুষ আর্থসামাজিকভাবে এগিয়ে যাবে। অর্থনৈতিকভাবেও সমৃদ্ধ হবে দেশ। একারণে সড়ক যোগাযোগ ব্যবস’ার উন্নয়নে অত্যন্ত আন্তরিক সরকার। চলমান উন্নয়ন কর্মকাণ্ডের ধারা অব্যাহত রাখতে প্রয়োজন আওয়ামী লীগ সরকার। আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানান মন্ত্রী।