ইউনিয়ন পরিষদ উপনির্বাচন

বাগোয়ানে চম্পক বেতবুনিয়ায় বাবু পালিত সদস্য নির্বাচিত

নিজস্ব প্রতিনিধি, রাউজান

রাউজান উপজেলার ১৪ নম্বর বাগোয়ান ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য সমর সেন ও রাঙামাটি জেলার কাউখালী উপজেলার বেতবুনিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য মিলন পালিত মৃত্যু বরণ করায় নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী গতকাল এই দুই ওয়ার্ডে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। এতে বাগোয়ান ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে চম্পক মিত্র এবং বেতবুনিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে বাবু পালিত সদস্যপদে নির্বাচিত হন। নির্বাচনে বিজয়ী উভয় সদস্যের প্রতীক ছিল টিউবওয়েল।
গতকাল সকাল ৮ টা থেকে দুই ওয়ার্ডের দুই কেন্দ্র যথাক্রমে কোয়ে পাড়া বালিকা বিদ্যালয় ও নতুন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট গ্রহণ শুরু হয়। বিকেল ৫টা পর্যন্ত টানা ভোট গ্রহণ শেষে সন্ধ্যায় স্ব স্ব কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ফলাফল ঘোষণা করেন। বাগোয়ান ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডে ৬শ’ ৬৩ ভোট পেয়ে বিজয়ী হন চম্পক মিত্র। ফুটবল প্রতীক নিয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রাজেশ ভট্টাচার্য ভোট পান ১শ’। নির্বাচন কমিশনের তথ্য মতে এই ওয়ার্ডে মোট ভোটারের সংখ্যা ১ হাজার ৩ শ’ ১৪ জন।
অন্যদিকে বেতবুনিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে বাবু পালিত ২শ’ ৬১ ভোট পেয়ে সদস্য পদে নির্বাচিত হন । তার ঁ ১১ পৃষ্ঠার ১ম কলাম
নিকটতম প্রতিদ্বন্দ্বী ছগির আহম্মদ ভোট পান ১শ’। নির্বাচন কমিশনের তথ্য মতে, এই ওয়ার্ডে মোট ভোটারের সংখ্যা ছিল ১ হাজার ৭২ জন ।
বেতবুনিয়ায় নির্বাচনের দায়িত্বপালন করা রাঙামাটি জেলা নির্বাহি ম্যাজিস্ট্রেট পল্লব দাশ সুপ্রভাতকে জানান, ‘নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। কোন রকম অপ্রীতিকর ঘটনা ঘটেনি।’