ইফতার সামগ্রী বিতরণ

রমজান আত্মশুদ্ধির মাস ডায়মন্ড সিটি লায়ন্স ক্লাব

বিজ্ঞপ্তি
Diamond_city-15-05-18

লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটি লায়ন্স ক্লাবের উদ্যোগে ও ক্লাব সভাপতি লায়ন চৌধুরী মো. রকিবুল কামালের সভাপতিত্বে সম্প্রতি কাজির দেউড়ী, বাকলিয়া ও ঈদগাহ এলাকায় দুস’ মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। তৃতীয় ভাইস জেলা গভর্নর লায়ন ডা. সুকান্ত ভট্ট্যাচার্য (ইলেক্ট) ও কেবিনেট সেক্রেটারি ২০১৮-২০১৯, লায়ন জাহিদুল ইসলাম চৌধুরীকে (মনোনীত) ফুল দিয়ে বরণ করে নেন ডায়মন্ড সিটি ক্লাবের সদস্যরা।
প্রধান অতিথি ছিলেন লায়ন্স জেলা ৩১৫-বি৪, বাংলাদেশ এর দ্বিতীয় ভাইস জেলা গভর্নর (ইলেক্ট) লায়ন ডা. সুকান্ত ভট্টাচার্য।
বিশেষ অতিথি ছিলেন কেবিনেট সেক্রেটারি লায়ন জাহিদুল ইসলাম চৌধুরী। উপসি’ত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন চৌধুরী শামীম মোস্তফা, রিজিয়ন চেয়ারপারসন হেড কোয়ার্টার লায়ন ডা. দেবাশীষ দত্ত, রিজিয়ন চেয়ারপারসন লায়ন ইলিয়াছ করিম, লায়ন এএফএম জহিরউদ্দিন, ক্লাব সভাপতি লায়ন জাকির হোসেন ও লায়ন ডা. বিদ্যুৎ বিশ্বাস।
পরে দুস’দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
নাসিরাবাদ সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ
৪২ নম্বর নাসিরাবাদ সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের তত্ত্বাবধানে সাফা এন্টারপ্রাইজের পরিচালক ও চট্টগ্রাম মহানগর যুবলীগের কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ জাবেদ হোসেন খাঁনের সার্বিক পৃষ্ঠপোষকতায় গতকাল সাত শতাধিক এতিম, দুস’ ও সুবিধাবঞ্চিতদের মাঝে সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
স’ানীয় এক কমিউনিটি সেন্টারে সেহেরী ও ইফতার বিতরণ অনুষ্ঠানে উপসি’ত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য সৈয়দ আমিনুল হক, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা দেবাশীষ নাথ দেবু, যুবলীগ নেতা মো. হাসান খাঁন, ইফতেকার হাসান বেনজীর, নুর মোহাম্মদ লিটন, তরিকুল ইসলাম লেদু, সফিউল আজম মন্টি, কোরবান আলী খোকন, মিজানুর রহমান চৌধুরী, রাজু দেবনাথ, মো. আলী সুমন, মো. জিয়া, মো. জাবেদ, মো. আলাউদ্দিন প্রমুখ।
চাকতাই মহল্লা ও সমাজ
উন্নয়ন সংস’া
চাকতাই মোহছেনা হাশেম প্রি-ক্যাডেট হাই স্কুল প্রাঙ্গণে সোমবার জসিম উদ্দিন মিন্টুর সভাপতিত্বে আয়োজিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি উপসি’ত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ার ও কম্পিউটার সায়েন্স এর বিভাগীয় প্রধান ড. অছিউর রহমান।
এতে বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর হাজী নুরুল হক।
সমাজ ও মহল্লা উন্নয়ন সংস’ার পক্ষে বক্তব্য রাখেন সাবেক কাউন্সিলর মুহাম্মদ জামাল হোসেন, নাছির উদ্দিন, অধ্যক্ষ বেলাল হোসেন, মোহাম্মদ শওকত আবদুল করিম ও আফতাব উদ্দিন প্রমুখ।
মাইজভান্ডারী গাউছিয়া হক, ফতেহপুর
মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি, ফতেহপুর শাখার উদ্যোগে ১৪ মে চবি ১ নম্বর গেইট বায়তুল মামুর জামে মসজিদ সংলগ্ন মাঠে গরীব-দুস’দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
এ উপলক্ষে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাইজভান্ডারী একাডেমির সভাপতি ও চবি ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ হেলাল উদ্দীন।