হাটহাজারীতে অবৈধ বিলবোর্ড

অপসারণ দাবিতে স্মারকলিপি প্রদান

সংবাদদাতা, হাটহাজারী
Hathazari-News-15.05.2018--

হাটহাজারী উপজেলা ও পৌরসভার মহাসড়কের ওপর বিপজ্জনকভাবে অবৈধ বিলবোর্ড স’াপনের প্রতিবাদে হাটহাজারী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার পৌরসভার বাসস্টেশন চত্বরে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশের পর উপজেলা প্রশাসনকে স্মারকলিপি প্রদান করা হয়।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তরা বলেন, সারাদেশে যখন অবৈধ বিলবোর্ড অপসারণ করা হচ্ছে, ঠিক সে সময় হাটহাজারীতে মহাসড়কের মাঝখানে রাতের অন্ধকারে ঝুঁকিপূর্ণ বিলবোর্ডগুলো কে বা কারা স’াপন করেছে। প্রশাসনের পক্ষ থেকে লোক দেখানো অভিযান পরিচালনা করা হলেও তা অজ্ঞাত কারণে বন্ধ হয়ে যায়। এক সপ্তাহের মধ্য এই অবৈধ বিলবোর্ড অপসারণের জন্য জোর দাবি জানাচ্ছি। ওই সময়ের মধ্যে যদি বিলবোর্ডগুলো অপসারণ করা না হয় তাহলে কঠোর কর্মসূচি দেওয়া হুঁশিয়ারী দেওয়া হয়।
হাটহাজারী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসানের সভাপতিত্বে মানববন্ধনে উপসি’ত ছিলেন মেখল ইউপি চেয়ারম্যান সালাউদ্দীন চৌধুরী, ছাত্রলীগ নেতা মো. জয়নাল আবেদীন, রায়হান, যুবলীগ নেতা রায়হান, তৌহিদুল আলম, সাইফুল ইসলাম মানিক, শাহদাৎ তালুকদার, মিজানুর রহমান, আশরাফুজ্জামান, মো. জাকির, জমির, মো. ফয়সালসহ ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।