সোসাইটির সদস্যদের কল্যাণে কাজ করে যাবো

বিজ্ঞপ্তি

দ্য চিটাগং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেড এর ব্যবস’াপনা কমিটির নির্বাচনে আ জ ম নাছির উদ্দীন মোহাম্মদ শাহজাহান পরিষদ বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় পরিষদের উদ্যোগে সোসাইটির সদস্যদের নিয়ে এক প্রীতি সমাবেশ ও মেজবানের আয়োজন করা হয়।
৩ মে সোসাইটির সহ-সভাপতি মোহাম্মদ ইদ্রিছ এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রীতি সমাবেশে প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এবং বিশেষ অতিথি ছিলেন পিএইচপি ফ্যামিলি’র চেয়ারম্যান আলহাজ সূফী মো. মিজানুর রহমান। ব্যবস’াপনা কমিটির সদস্য মো. রাশেদুল আমিনের উপস’াপনায় সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন সোসাইটির সম্পাদক মোহাম্মদ শাহজাহান। অনুষ্ঠানে আরো উপসি’ত ছিলেন ব্যবস’াপনা কমিটির সদস্য মো. আলমগীর পারভেজ, সৈয়দ রফিকুল আনোয়ার, আলাউদ্দীন আলম, প্রকৌশলী জেড এস মো. বখতেয়ার, মো. শাহ আলম (বাবুল), মো. নূরুল ইসলাম (মিন্টু), মোহাম্মদ নূরুল ইসলাম (শাহীন)।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, ‘সোসাইটির সদস্যদের কল্যাণে কাজ করে যাবো।
সোসাইটির অনেক সদস্যকে এখনও ফ্ল্যাট বা প্লট বরাদ্দ দেয়া সম্ভব হয়নি। বিষয়টি মাথায় রেখে অগ্রাধিকার ভিত্তিতে প্রকল্প বাস্তবায়ন করে সদস্যদের আবাসন সমস্যার সমাধান করা হবে। সোসাইটির সদস্যরা যে প্রত্যাশা নিয়ে ভোটের মাধ্যমে দায়িত্ব প্রদান করেছেন তাদের সে স্বপ্ন বাস্তবায়নে আমরা অঙ্গীকারবদ্ধ।’
বিশেষ অতিথি আলহাজ সূফী মো. মিজানুর রহমান বলেন, সোসাইটির সদস্যরা ভোট দিয়ে কমিটির উপর যে দায়িত্ব অর্পণ করেছেন তা তারা সততা ও নিষ্ঠার সাথে পালন করবেন।