নতুন আঙ্গিকে বিজ্ঞাপন বাজার

বিজ্ঞপ্তি

চট্টগ্রামে নতুন আঙ্গিকে যাত্রা শুরু করেছে বিজ্ঞাপনী সংস’া ‘বিজ্ঞাপন বাজার’। রোববার সন্ধ্যায় চট্টগ্রামের আদালত পাড়ার আইনজীবী এনেক্স-১ ভবনের নিচতলায় প্রতিষ্ঠানটির নতুন কার্যালয় উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন বাংলাদেশ বার কাউন্সিল এর সদস্য অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল।
বিজ্ঞাপন বাজারের প্রধান নির্বাহী মোহাম্মদ ওয়াজেদের সঞ্চালনায় অনুষ্ঠানে উপসি’ত ছিলেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সম্মানিত সভাপতি অ্যাডভোকেট শেখ ইফতেফার সাইমুল চৌধুরী।
এসময় বিজ্ঞাপন বাজারের প্রশংসা করে অতিথিরা বলেন, প্রতিষ্ঠানটির নতুন আঙ্গিকে যাত্রা শুরু করায় এখন যেকোন পত্রিকায় আইানসহ বিভিন্ন ধরনের বিজ্ঞাপন প্রকাশের জন্য আইনজীবী ও বিচারপ্রার্থীদের পত্রিকার কার্যালয়ে কার্যালয়ে ঘুরতে হবে না। বিচারপ্রার্থীরা তাদের যেকোন বিজ্ঞাপন আদালত এলাকায় বসেই তাদের কাঙ্ক্ষিত পত্রিকায় প্রকাশ করতে পারবেন। এতে করে আইনজীবী এবং বিচারপ্রার্থীদের শ্রম ও অর্থ দুটিই সাশ্রয়ী হবে। সহজে ও কমমূল্যে বিজ্ঞাপন প্রকাশ নিশ্চিত করার জন্য প্রতিষ্ঠানটির প্রতি অনুরোধও জানান তারা। নতুন আঙ্গিকে বিজ্ঞাপন বাজার আদালত পাড়ায় যাত্রা শুরু করায় প্রতিষ্ঠানটির কর্ণধারকে ধন্যবাদ জানান অনুষ্ঠানে উপসি’ত অতিথি ও আইনজীবীরা।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপসি’ত ছিলেন জেলা আইনজীবী সমিতির সহ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ ইয়াছিন খোকন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক অ্যাডভোকেট মো. রাশেদুল আলম রাশেদ, সদস্য অ্যাডভোকেট মো. লোকমান, অ্যাডভোকেট মো. এনামুল হক, অ্যাডভোকেট ইয়াসিন মাহমুদ তানজিল।