কলমপতি সমাজকল্যাণ পরিষদের বর্ষপূর্তিতে ফজলে করিম

মানবকল্যাণ নেতৃত্বকে স্মরণীয় করে

বিজ্ঞপ্তি

কলমপতি সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে গ্রামের ৫০ জন দুস’ গরীব মানুষকে বস্ত্র বিতরণ ও ৪৭ জন মেধাবী শিক্ষাথীকে পুরস্কার বিতরণ, ফুটবল ফাইনাল খেলার পুরস্কার বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স’ায়ী কমিটির সভাপতি ও আধুনিক রাউজানের রূপকার এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি প্রধান অতিথি হিসেবে উপসি’ত ছিলেন।
কলমপতি সমাজ কল্যাণ পরিষদের ৩য় বর্ষপূর্তি উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরিষদের সভাপতি অমর কৃষ্ণ দে’র সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ২ নম্বর ডাবুয়া ইউনিয়নের চেয়ারম্যান ও ডাবুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ আবদুর রহমান চৌধুরী, চিকদাইর ইউনিয়ন চেয়ারম্যান ও রাউজান উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রিয়তোষ চৌধুরী, রাউজান উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট দীপক দত্ত। বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন রাউজান পৌরসভার প্যানেল মেয়র ও রাউজান উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ। অতিথি ছিলেন ডাবুয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুদ্দিন চৌধুরী সাবু ও সাউদার্ন মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. জয়ব্রত দাশ। বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি হাত থেকে সেরা সংগঠকের ক্রেস্ট নেন সভাপতি অমর কৃষ্ণ দে।
প্রধান অতিথি সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগের প্রশংসা করে বলেন, আপনাদের এই অনুষ্ঠানে আমি উপসি’ত থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আগামীতেও মানবকল্যাণমূলক কাজ অব্যাহত থাকবে।
ফজলে করিম এমপি’র পক্ষ থেকে পরিষদের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি এ বি এম ফজলে করিম চৌধুরী এমপিকে পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। পরে বর্ষপূর্তির কেক কাটা হয়।