খাগড়াছড়িতে চাঁদের গাড়ি উল্টে আহত ১৫

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি

খাগড়াছড়ি জেলা সদরের ভাইবোন ছড়া ইউনিয়নের বড়পাড়া এলাকায় যাত্রীবাহী চাঁদের গাড়ি উল্টে ১৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯টায় এ দুর্ঘটনা ঘটে।
স’ানীয়দের সহযোগিতায় আহতদের তাৎক্ষণিক উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস’া গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আহতরা হচ্ছেন, বৈশু রানী ত্রিপুরা (৪০),
অমি রঞ্জন (৬৯), প্রমুত জ্যেতি ত্রিপুরা (৫১) সমাপ্রীতি ত্রিপুরা (৩৩), জগেন্দ্র ত্রিপুরা (৩৫), ধনি রাম ত্রিপুরা (৭০), পপি ত্রিপুরা (১৭) বল কুমার ত্রিপুরা(৪২), রমেশ্বর ত্রিপুরা (৩৫), ও মনসু ত্রিপুরা (৩৭)। আহতদের মধ্যে মনসু ত্রিপুরাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। আহতরা সবাই ভাইবোনছড়ার বড়পাড়ার বাসিন্দা।
স’ানীয়রা জানায়, বৃহস্পতিবার সাপ্তাহিক বড় হাটের দিনে সকালে ভাইবোন ছড়ার বড়পাড়া এলাকা থেকে বিক্রি করার জন্য কৃষিপণ্য নিয়ে যাত্রীরা চাঁদের গাড়িতে করে যাত্রা করেছিল। খাগড়াছড়ি জেলা শহরে আসার পথে গাড়িটি পথিমধ্যে উল্টে যায়। এ সময় গাড়িতে থাকা সবাই আহত হন। পরে স’ানীয়রা তাদের উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে যায়।
খাগড়াছড়ির সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ড. নয়নময় ত্রিপুরা জানান, আহতদের মধ্যে একজনের অবস’া আশংকাজনক। তাকে চট্টগ্রাম হাসপাতালে রেফার করা হয়েছে।