কনফিডেন্স সিমেন্ট সীতাকুণ্ড ক্রিকেট লিগ শুরু

এফকে ফাউন্ডেশন একাডেমির শুভ সূচনা

নিজস্ব প্রতিনিধি, সীতাকুণ্ড
P10-2

কনফিডেন্স সিমেন্ট লিমিটেডের পৃষ্ঠপোষকতায় সীতাকুণ্ড উপজেলা ক্রীড়া সংস’া আয়োজিত কনফিডেন্স সিমেন্ট সীতাকুণ্ড উপজেলা ক্রিকেট লিগ গতকাল শুক্রবার শুরু হয়েছে। উদ্বোধনী খেলায় ভাটিয়ারী এফকে ফাউন্ডেশন ক্রিকেট একাডেমি ৮ রানে ইমামনগর ক্রিকেট একাডেমিকে পরাজিত করে।
সকাল ১০টায় স’ানীয় হাফিজ জুট মিলস মাঠে বেলুন উড়িয়ে ক্রিকেট লিগের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আর মামুন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন প্রবাসী ও বৈদেশিক কর্মসংস’ান মন্ত্রণালায় সম্পর্কিত সংসদীয় স’ায়ী কমিটির সদস্য দিদারুল আলম এমপি। শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস’ার সাধারণ সম্পাদক প্রদীপ ভট্টাচার্য।
সীতাকুণ্ড উপজেলা ক্রীড়া সংস’ার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে এবং সংস’ার যুগ্ন সম্পাদক ইকবাল হোসেন টিপুর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান কনফিডেন্স সিমেন্ট লিমিটেডের বিপপন কর্মকর্তা মিরাজুর রহমান, হাফিজ জুট মিলস লিমিটেডের মহাব্যবস’াপক ও ক্রীড়াবিদ মুজিবর রহমান মল্লিক, হাফিজ জুট মিলস উৎপাদন কর্মকর্তা শফিউল আলম ভুঁইয়া, সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি মো. সেকান্দর হোসাইন, হাফিজ জুট মিলস সিবিএ সভাপতি নুর মোহাম্মদ মিলন, সাধারণ সম্পাদক দিদারুল আলম চৌধুরী, সিজেকেএস কর্মকর্তা মাহবুবুর আলম।
উদ্বোধনী খেলায় ভাটিয়ারী এফ,কে ফাউন্ডেশন টসে জিতে প্রথমে ব্যাট করে ১০ উইকেটে ১৬০ রান করে। এফকে ফাউন্ডেশনের তাম্বির শাহাদাত ৫৫ ও তোহিদুল ২০ রান করেন। ইমামনগর ক্রিকেট একাডেমির সাজ্জাত ৪ ও শাহীদুল ৩ উইকেট নেন। জবাবে ইমামনগর ক্রিকেট একাডেমির ইনিংস ১৫২ রানে শেষ হয়। জুবেল ৬০ ও বেলাল ২৯ রান করেন। এফকে ফাউন্ডেশনের একরাম হোসেন ৩, তাম্বির শাহাদাত ২ উইকেট লাভ করেন।
ম্যাচ সেরা শাহাদাতের হাতে পুরস্কার তুলে দেন ক্রীড়াবিদ ফিরোজ খান ও সাংবাদিক কামরুল ইসলাম দুলু। আজকের খেলা- মির্জানগর খেলোয়াড় কল্যাণ সমিতি-ব্রাদার্স ক্রিকেট একাডেমি।